মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

রাশমিকার পর মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সামান্থা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৩ বার পড়া হয়েছে

এক তেলেগু নায়িকা অনুসরণ করলেন আরেক তেলেগু নায়িকাকে। গত বছর মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনেছিলেন রাশমিকা মান্দানা। আর তাকে অনুসরণ করে এবার মুম্বাইয়ে ফ্ল্যাট কিনে ফেললেন সামান্থা সামান্থা রুথ প্রভু। 

রাশমিকা জানিয়েছিলেন, বলিউডে পা রাখায় হায়দরাবাদ ও মুম্বাই ছুটোছুটি করতে হচ্ছে তাকে। স্থিরভাবে কাজ করার জন‌্যই মুম্বাইয়ে বাড়ি কিনেছেন তিনি।

একই কারণ সামান্থারও। ১৫ কোটি রুপি খরচ করে মুম্বাইয়ে তিন বেডরুমের একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী। জানা গেছে, সামান্থা সম্প্রতি বলিউডের একাধিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। আর সেই কারণেই মুম্বাইয়ে বাড়ি কিনেছেন তিনি। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই নিজের অসুস্থতার কথা সামনে আনেন সামান্থা। মায়োসাইটিস নামক রোগে আক্রান্ত হওয়ার কথা দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে প্রকাশ্যে আনেন তিনি। 

নতুন আরেকটি পোস্টে আবারও নিজের শারীরিক অসুস্থতা নিয়ে কথা বলেছেন সামান্থা। তিনি লিখেছেন, ‘কিছুদিন আগে ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলাম যে, কিছুদিন ভালো যায়, কিছুদিন খারাপ যায়। কখনো কখনো আবার কোনো সিদ্ধান্ত নেওয়াও বেশ কঠিন হয়ে পড়ে। কিন্তু যখন পেছন ফিরে দেখি, দেখতে পাই কত কঠিন পরিস্থিতি আমি পেরিয়ে এসেছি। আমি লড়াই করার জন্য সবসময় প্রস্তুত থাকি।

 একটা বিষয় আজ পরিস্কার করে দিতে চাই। আমি দেখলাম, আমার শারীরিক অবস্থার কথা জানানোর পর নানা জায়গায় এটা বলা হচ্ছে যে, আমি যে রোগে আক্রান্ত তা জীবননাশক। আজ এটা পরিস্কার করে দিতে চাই যে, বর্তমানে আমি যে পরিস্থিতিতে রয়েছি, তাতে আমার রোগটা একেবারেই জীবনহানি ঘটানোর মতো নয়। আমি এখনও মারা যাইনি। তাই আমার মনে হয় না, কারো অসুস্থতা সম্পর্কে এ ধরনের হেডলাইন করা উচিত।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com