সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

রাশমিকার কোটি টাকা গচ্চা, ম্যানেজারকে চাকরিচ্যুত করার খবর কি সত্য?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

মোটা অঙ্কের আর্থিক প্রতারণার শিকার হয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। তার ম্যানেজার ৮০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৫ লাখ টাকার বেশি) আত্মসাত করেছেন। গতকাল ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করে।

রাশমিকার মোটা অঙ্কের অর্থ খোয়া যাওয়ার খবর এখন বহুল চর্চিত। কিন্তু এর মাঝে নতুন খবর দিয়েছে ইন্ডিয়া টুডে। সংবাদমাধ্যমটির দাবি— রাশমিকার ম্যানেজার এ অর্থ আত্মসাত করেনি।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘খবরে দেখেছি মোটা অঙ্কের অর্থ আত্মসাতের কারণে রাশমিকা তার ম্যানেজারকে চাকরিচ্যুত করেছেন। কিন্তু এই তথ্য সম্পূর্ণ মিথ্যা। দীর্ঘ দিন ধরে দক্ষিণের এই ম্যানেজার রাশমিকার সবকিছু দেখাশোনা করেছেন। ব্যক্তিগত কারণে সুন্দরভাবে চাকরি ছেড়েছেন রাশমিকার ম্যানেজার।’

বড় রকমের অর্থ খোয়া যাওয়া, ম্যানেজারকে চাকরিচ্যুত করার খবর প্রকাশ হলেও, এ নিয়ে এখন পর্যন্ত কোনোরকম প্রতিক্রিয়া ব্যক্ত করেননি রাশমিকা।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিশন মজনু’। গত ২০ জানুয়ারি মুক্তি পায় এটি। এ ছাড়াও ‘অ্যানিমেল’, ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com