বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট

রামেকের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় চারজন মারা গেছেন। এছাড়া করোনা শনাক্ত হয়েছে ৩৩৭ জনের।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেকের করোনা ইউনিটে চারজনের মৃত্যু হয়। এতে নাটোরের একজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। অন্যদিকে রাজশাহী, চাপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ জেলার একজন করে উপসর্গে মারা গেছেন। তাদের পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফনের জন্য বলা হয়েছে।

এছাড়া হাসপাতালের ল্যাবে ১৮২ জনের নমুনা পরীক্ষায় ১১৮ জন শনাক্ত হয়েছেন। আর মেডিকেল কলেজের ল্যাবে মোট ৪৬৭ নমুনা পরীক্ষায় ২১৯ জন শনাক্ত হন। তাদের মধ্যে রাজশাহীর ২১৭ ও জয়পুরহাটের ২ জন রয়েছেন।

তিনি আরও জানান, রামেক হাসপাতাল ও মেডিকেল কলেজ ল্যাব মিলিয়ে রাজশাহী জেলার মোট ৬৪৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে রাজশাহী জেলার শনাক্ত হয়েছে মোট ৩৩৫ জন।

রামেক পরিচালক বলেন, বর্তমানে মোট ৬৩ রোগী করোনা ইউনিটে ভর্তি রয়েছেন। তাদের মধ্যে করোনা পজিটিভ ৩৯ এবং উপসর্গে ২০ ও করোনা নেগেটিভ হয়েও ভর্তি রয়েছেন চারজন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ছয়জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন নয়জন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com