শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রামপুরায় বসতবাড়িতে আগুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৯
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর রামপুরার পশ্চিম পাশে আবাসিক এলাকায় বৃহস্পতিবার রাতে ভয়াবহ আগুনে ৬টি বাড়ি পুড়ে গেছে।খবর পেয়ে দ্রুত তেজগাঁও থেকে ফায়ার সার্ভিসের দুটি এবং খিলগাঁও থেকে দুটি মোট চারটি ইউনিট এসে প্রচেষ্টা চালিয়ে আধাঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় রাপপুরা এলাকায় শতশত আতঙ্কিত মানুষ রাস্তায় নেমে এলে সড়কে প্রচণ্ড যানজট দেখা দেয়।বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে হাতিরঝিল সংলগ্ন এলাকায় এমজি টাওয়ারের পেছনে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনাস্থলে যাওয়া ফায়ার সার্ভিসের ইন্সপেক্টার মো. আরিফ জানান, ধারনা করা হচ্ছে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। প্রথমে পানি পেতে দমকল কর্মীদের বেগ পেতে হয়েছে। আধাঘণ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এসেছে। হতাহতের কোন খবর পাওয়া যাননি।

বাংলা৭১নিউজ/কেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com