শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রামপুরায় দুপক্ষের গোলাগুলিতে ২ শিশু গুলিবিদ্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ মার্চ, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর রামপুরায় দুপক্ষের গোলাগুলিতে দুই শিশু গুলিবিদ্ধ হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছে। গুলিবিদ্ধ শিশুরা হলো- মো. সোহেল (১১) এবং মো. অাব্দুল মালেক (৭)।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় আধিপত্যকে কেন্দ্র করে রামপুরার বাগিচারটেকে দুই পক্ষের গোলাগুলিতে শিশু দুটি গুলিবিদ্ধ হয়। পরে রাত সোয়া ৮টার দিকে তাদের ঢামেকে ভর্তি করা হয়। তবে গোলাগুলিতে জড়িয়ে পড়া দুইপক্ষ কারা তা এখনও জানা যায়নি।

স্বজনদের বরাত দিয়ে ঢামেকের ক্যাম্প পুলিশের এক সদস্য জানান, শিশু সোহেল মাদারটেক থেকে বাগিচারটোলা হয়ে রামপুরা যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়। অপর শিশু মালেক বাসার বারান্দায় খেলা করছিল। এসময় উড়ে অাসা গুলিতে গুলিবিদ্ধ হয় সে। মালেকের চিৎকারে রান্নাঘর থেকে ছুটে অাসে তার মা।

ঢামেকের ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক (এসঅাই) বাচ্চু মিয়া বলেন, অাহত দুজনকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে কী কারণে গোলাগুলি হয়েছে তা এখনও জানা যায়নি।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, রামপুরা থানাধীন বাগিচারটেক এলাকায় গোলাগগুলির খবর পেয়েছি। দুইজন আহত হয়েছে জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ঘটনার কারণ জানা যায়নি। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/সিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com