সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আষাঢ়ের বৃষ্টিতে ভিজছে ঢাকা, কোথাও যানজট কোথাও জলজট রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম

রাতের পার্টিতে শাহরুখ কন্যার সঙ্গে কে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন শাহরুখ খানের কন্যা সুহানা। সম্প্রতি লন্ডনের একটি ক্লাব থেকে বের হওয়ার সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েছেন হাস্যউজ্জল সুহানা। এ সময় তার সঙ্গে ছিলেন বিগ বি অবিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা।
সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগযোগ মাধ্যমে।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, সুহানা এবঙ অগস্ত্য লন্ডনের ওই ক্লাবে বেদান্ত মহাজনের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন। 
রাতের ওই পার্টিতে সুহানা পরেছিলেন সাদা টি শার্ট আর নীল জিন্স। অগস্ত্য নন্দাকে দেখা গেছে কালো শার্টে। সাদা কালোর এই মিশেলে তাদের সম্পর্ক যে রঙিন হয়ে উঠেছে এটা বুঝতে আর কষ্ট হচ্ছে না নেটিজেনদের।

উল্লেখ্য, ‘দ্য আর্চিস’ সিনেমায় একসঙ্গে ডেবিউ করার পর থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে বলে গুঞ্জন রয়েছে। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কোনো কথাই বলেননি সুহানা। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com