বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

রাতের পার্টিতে আপত্তি টুইঙ্কেল খান্নার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। ১৯৯৫ সালে ‘বারসাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। খুব বেশি সিনেমায় অভিনয় না করলেও জনপ্রিয়তার কমতি নেই অক্ষয় ঘরণীর। অল্প সময়ের ক্যারিয়ারে অনেক বিখ্যাত অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি।

এক সময় নাইট ক্লাব-পার্টিতে পরিচিত মুখ ছিলেন টুইঙ্কেল খান্না। এখন অভিনয় থেকে যেমন সরে এসেছেন, তেমনি পার্টিতেও দেখা মেলে না তার। স্বামী-সন্তান ও লেখালেখির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এখন তার কাছে নাইট ক্লাব মানেই বিরক্তিকর বিষয়!

এ বিষয়ে টুইঙ্কেল খান্না বলেন— ‘একটা সময় ছিল যখন নাইট ক্লাব, নাইট পার্টি আমাকে দারুণ আকর্ষণ করতো, থ্রিলিং লাগত। এখন কোনো নৈশভোজের নিমন্ত্রণ এলেও বিরক্ত লাগে। আমাকে ব্রেকফাস্টে ডাকো, লাঞ্চে ডাকো, আমি যাব। শুধু ডিনার পার্টিতে নিমন্ত্রণ করো না।’

টুইঙ্কেল খান্না তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এসব কথা বলেন। পাশাপাশি নেটিজেনদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়ে টুইঙ্কেল খান্না বলেন, ‘এসব কথার সঙ্গে আপনারা সহমত?’ অনেকেই তার এই পোস্টে সম্মতি জানিয়েছেন। তবে কী কারণে এখন আর নাইট পার্টি ভালো লাগে না, সে বিষয়ে ব্যাখ্যা করেননি টুইঙ্কেল খান্না।

লন্ডনের গোল্ডস্মিথ বিশ্ববিদ্যালয়ে ফিকশন লেখার উপর মাস্টার্স করছেন টুইঙ্কেল খান্না। গত মাসে স্বামী অক্ষয় কুমার তার সঙ্গে দেখা করতে লন্ডনে গিয়েছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com