শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপককে জবাই করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০১৬
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর শালবাগান এলাকায় নিজ বাসার অদূরেই হত্যাকাণ্ডের শিকার হন তিনি।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে তার আগেই হত্যাকারীরা পালিয়ে যায়।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে তারা গিয়ে লাশ উদ্ধার করেছেন। ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়ার প্রস্তুতি চলছে।

ওসি আরো বলেন, নিহতের ঘাড়ে ও মাথায় ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। পেছন থেকে তার উপর অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। হত্যাকাণ্ডের আলামত দেখে ধরে নেয়া হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে হত্যাকাণ্ডের কারণ ও এর সঙ্গে কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।  এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এটি কোনো জঙ্গি সংগঠনের দ্বারা ঘটেছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

নিহতের ভগ্নিপতি মাহবুবুল আলম সাংবাদিকদের জানান, প্রতিদিনের মত সকালে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে বাড়ি থেকে বের হন অধ্যাপক রেজাউল। নগরীর শালবাগান মোড়ে বিশ্ববিদ্যালয়ের বাসে ওঠার কথা ছিলো তার। কিন্তু তার আগেই বাসার অদূরে গলির ভেতর দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

বাংলা৭১নিউজ/এমএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com