বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল কেন্দ্রীয় ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট করলেন সাংবাদিকরা ইসরায়েলি বোমা হামলায় একই পরিবারের ৭ জন নিহত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক ভোটার ২২৬৫ জন, চার ঘণ্টায় পড়েছে ৯০ ভোট ‘পরিবেশ রক্ষায় শামিল হবে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুরাও’ ভোটকেন্দ্রে ২ পুলিশকে পেটাল প্রার্থীর সমর্থকরা কেন্দ্রের বাইরে ব্যালট পেপার সরবরাহ, প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার

রাজশাহী নগরজুড়ে ঘন কুয়াশা, নেই শীতের তীব্রতা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৯ বার পড়া হয়েছে

রাজশাহীতে দুই দিন দেখা মেলেনি সূর্যের। তবে বুধবার দিবাগত রাত থেকেই আকাশ ছিল মেঘলা। এতে বুধবার দিবাগত রাত ও বৃহস্পতিবার সকাল ৭টা পর্যন্ত রাজশাহী নগরীতে বৃষ্টি হয়। পরে বেলা সাড়ে ১১টা পর্যন্ত কিছুটা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ঝরে নগরজুড়ে। তবে শীতের তীব্রতা তেমন ছিল না।

আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত রাজশাহীতে ১৫ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ঝরায় বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর থেকে নগরজুড়ে দেখা মেলে ঘন কুয়াশার। এতে জনজীবন অনেকটেই থমকে যায়। করোনাকালীন দোকানপাট রাত ৮টা পর্যন্ত খোলার সময়সীমা থাকলেও প্রচণ্ড কুয়াশায় আগেই রাস্তাঘাট একেবারে ফাঁকা হয়ে যায়।

এদিকে আবাহাওয়া অফিস সূত্রে জানা গেছে, গত বুধবার (৯ ফেব্রুয়ারি) রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৪.৬ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১১.৪ ডিগ্রি সেলসিয়াস। বৃহস্পতিবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২০.৬ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫.০ ডিগ্রি সেলসিয়াস।

রাজশাহী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক রহিদুল ইসলাম বলেন, পশ্চিমা লঘুচাপের প্রভাবে বৃষ্টিপাতের প্রবণতা বাড়ায় মেঘের উপস্থিতি বেড়েছে। সঙ্গে রয়েছে ঘন কুয়াশা। ফলে সূর্যের দেখা মিলছে না। মূলত গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ার পর সন্ধ্যার দিকে তাপমাত্রা কিছুটা বাড়ে এবং আকাশ থেকে ঘন কুয়াশা নামে। তবে শুক্রবার সকাল ১০টার পর থেকে রৌদ্রোজ্জ্বল আবহাওয়া বিরাজ করবে বলেও জানান এই আবহাওয়া পর্যবেক্ষক।

বাংলা৭১নিউজ/জিকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com