মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পদত্যাগ করলেন পিএসসি চেয়ারম্যান জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন

রাজশাহীর গোদাগাড়ীতে ত্রাণের সাথে সবজি বিতরণ করা হচ্ছে।

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ মে, ২০২০
  • ৩৬ বার পড়া হয়েছে
বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে ত্রাণের সাথে কৃষকদের উৎপাদিত মৌসুমী সজবি বিতরণ করা হচ্ছে। কৃষি বিভাগের এ ব্যতিক্রর্মী উদ্যোগে এলাকার সচেতন মহল ও উপকারভোগিরা দারুন খুশি। একদিকে কৃষক তার উৎপাদিত সবজির নায্য মূল্য পাচ্ছেন অন্যদিকে উপকারভোগিরা টাটকা সবজি পাচ্ছে।
রাজশাহীর জেলা প্রশাসক প্রশাসক মোঃ হামিদুল হক ও রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচাল মোঃ শামছুল হকের   নির্দেশনা মোতাবেক উপজেলা কৃষি অফিসারের সার্বিক তত্ত্বাবধানে এবং গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকার  সহযোগিতায় গোদাগাড়ী উপজেলায় ত্রাণের সাথে কৃষকের উৎপাদিত সবজি দেয়া হচ্ছে।
কৃষি অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ মাঠ পর্যায়ে তদারকি করছেন।
উপজেলা কৃষি অফিসার মোঃ শফিকুল ইসলাম বলেন, ত্রাণের সাথে উপকারভোগিরা বরাদ্ধকৃত ৪১/৪২ টাকায় যে পরিমান, মিষ্টি কুমড়া, লাউ, আলু, পটল, বেগুনসসহ বিভিন্ন প্রকার সবজি পাবেন সেই পরিমান ত্রাণের সাথে দেয়া হচ্ছে। ফলে  কৃষক তার উৎপাদিত সবজির ন্যায্য মূল্য পাচ্ছে,  ত্রাণের সাথে সবজি দেয়ায় উপকারভোগীদের পুষ্টি চাহিদা পূরণ হবে। কৃষি অফিসের কর্মকর্তা, কর্মচারী কঠোর পরিশ্রম করে এ কাজটি বাস্তবায়ন করছেন।
 গোদাগাড়ী উপজেলার অতিরিক্ত কৃষি অফিসার মোঃ মতিউর রহমান বলেন, আজ মাটিকাটা ইউনিয়নে ত্রাণের সাথে সবজি বিতরণের কাজটি শেষ করা হয়েছে,  আগামীতে পর্যায়ক্রমে অন্য ইউনিয়নে এ কাজটি করা হবে। উপকারভোগি দরিদ্র মানুষগুলো ত্রাণের সাথে সবজি পেয়ে দারুণ খুশি। তিনি আরও বলেন, কোন মধ্য স্বত্ব ভোগি নয় সরাসরি কৃষকের নিকট হতে সবজি নেয়া হচ্ছে ফলে কৃষক উপকৃত হচ্ছেন।
বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com