রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

রাজশাহীতে ৩ শিবিরকর্মী আটক, ১৮ মোটরসাইকেল জব্দ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ জুন, ২০১৯
  • ৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর পবা উপজেলায় একটি আমবাগান থেকে গোপন বৈঠককালে শিবিরের তিন নেতাকর্মীকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ভল্লুকপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। ঘটনাস্থল থেকে ১৮টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- রাজশাহী মহানগরীর শ্যামপুর এলাকার কামরুল হাসান, মির্জাপুর মহল্লার দিলদার হোসেন ও কাটাখালির সুচারণ মহল্লার আবু তাহের।

মতিহার থানার ওসি শাহাদত হোসেন খান জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটনের উদ্দেশ্যে গোপন বৈঠক করছে- এ ধরনের সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে পুলিশ অভিযান চালায়। এসময় জামায়াত-শিবিরকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে।

তবে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। এছাড়া জামায়াত-শিবিরকর্মীদের ১৮টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আগামী ১৮ জুন পবা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে নাশকতা সৃষ্টির উদ্দেশেই জামায়াত-শিবিরকর্মীরা আমবাগানে বৈঠক করছিল।

নাশকতা পরিকল্পনার অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এম ইউ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com