বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান

রাজশাহীতে শিশুকে গলা কেটে হত্যা করলেন সৎবাবা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ মে, ২০১৯
  • ৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: তরমুজ কিনে দেয়ার কথা বলে নাটোর শহর ঘুরিয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলায় এনে এক শিশুকে গলা কেটে হত্যা করেছেন তার সৎবাবা। নিহত শিশুটির নাম রিফাত হোসেন (৭)।

মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার সেনভাগ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির সৎবাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত রিফাত হোসেনের বাড়ি নাটোরের একডালা এলাকায়। তার সৎবাবার নাম মোহাম্মদ আলী।

পুঠিয়া থানার ওসি শাকিল আহমেদ জানান, মোহাম্মদ আলী সাত বছর আগে ইসলাম ধর্মগ্রহণ করেন। এর আগে তিনি হিন্দু ছিলেন। গত সাত মাস আগে তিনি বুলি খাতুন নামে এক নারীকে বিয়ে করেন। বুলি খাতুনের প্রথম স্বামীর সন্তান রিফাত।

জিজ্ঞাসাবাদে সৎবাবা মোহাম্মদ আলী জানিয়েছেন, তার স্ত্রী বুলি নতুন করে সন্তান নিতে না চাওয়ায় সৎসন্তান রিফাতকে তিনি হত্যা করেছেন। হত্যার আগে রিফাতকে তরমুজ কিনে দেয়ার নাম করে নাটোরে শহরের বিভিন্ন এলাকা ঘোরানো হয়।

পরে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার সেনবাগ এলাকায় রিফাতকে এনে নেইল কাটারের চাকু দিয়ে গলা কেটে হত্যা করা হয়। এর পর বাসায় চলে যান মোহাম্মদ আলী। তবে বাসায় গিয়ে পরিবারের লোকজন রিফাতের কথা জানতে চাইলে তিনি দেখেননি বলে দাবি করেন।

পরে রিফাত সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে দাবি করেন। ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে রিফাতের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ঘাতক মোহাম্মদ আলীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় তার স্ত্রী বুলি খাতুন বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন।

এ মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে মোহাম্মদ আলীকে আদালতে পাঠানো হয়েছে। সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দিলে রিমান্ডের আবেদন করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com