মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

রাজশাহীতে বিচ্ছিন্ন পা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহী নগরে একটি বিচ্ছিন্ন পা উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কীভাবে বিচ্ছিন্ন এ পা ওই এলাকায় এলো তা খতিয়ে দেখছে পুলিশ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে নগরীর ডিঙ্গাডোবা এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পাশের একটি ডোবা থেকে উদ্ধার করা হয় ওই বিচ্ছিন্ন পা।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, সকালে মহাসড়কের পাশের একটি ডোবায় বিচ্ছিন্ন একটি পা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাদের কাছ থেকে খবর পেয়ে বেলা ১১টার দিকে সেটি উদ্ধার করে পুলিশ। এটি কীভাবে ওই এলাকায় এলো তা জানার চেষ্টা চলছে।

এই ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। এ নিয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলেও জানান ওসি শাহাদাত হোসেন খান।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com