বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

রাজশাহীতে জনসভা হবে, রোডমার্চ স্থগিত: ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ নভেম্বর, ২০১৮
  • ১০৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি।

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজশাহীর পথে জাতীয় ঐক্যফ্রন্টের যে রোডমার্চ ছিলো তা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব এবং ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার ঢাকা থেকে এই রোডমার্চ শুৃরু হওয়ার কর্মসূচি ছিল।

রোডমার্চ স্থগিত করে মির্জা ফখরুল বলেন, আগামীকাল তফসিল ঘোষণার তারিখ রয়েছে, তফসিল ঘোষণা হলে আমরা আমাদের রোডমার্চের সিদ্ধান্ত নেবো। আপাতত রোডমার্চ কর্মসূচি স্থগিত। তবে শুক্রবার সেখানকার জনসভা হবে।

বুধবার রাজধানীর গুলশান বিএনপির চেয়ারপার্সনের কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, আগামীকাল তফসিল ঘোষণা ও যেসব জেলার উপর দিয়ে রোডমার্চ যাবে সেখানকার নেতাকর্মীদের মামলা, গ্রেপ্তার হওয়ার বিষয়গুলোর কারণেই মূলত কালকের রোডমার্চ স্থগিত করেছি।

তিনি আরও বলেন, দু’দফা সংলাপে মূল বিষয়গুলোতে কোন ফলাফল পাইনি, আবারো আলোচনার কথা বলেছি। দেখা যাক কী হয়। তাছাড়া চলমান আন্দোলনের অংশ হিসেবেই সংলাপে যাওয়া, আমরা বলেছি আলোচনার কথা তারা সময় বের করবেন এবং কিছুটা রাজিও হয়েছেন তারা।

এ সময় বঙ্গবীর কাদের সিদ্দিকী উপস্থিত ছিলেন।তিনি বলেন, প্রধানমন্ত্রী আলোচনায় বলেছেন, রাস্তা বন্ধ করবেন না, মাঠে সমাবেশ করুন কাউকে গ্রেপ্তার করা হবে না, কিন্তু গতকালের জনসভা শেষে অসংখ্য নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধানমন্ত্রী বলেন একরকম, তার নিচের লোকেরা কাজ কর্ম করেন আরেক রকম। গাড়ি চলছে উল্টোপথে, দেশ চলছে উল্টোপথে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com