রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

রাজশাহীতে কলেজছাত্রের হাত বিচ্ছিন্ন : বাসচালক গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীতে কলেজছাত্র ফিরোজ সরকারের (২৫) এক হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় বাসটির চালক ফারুক হোসেন সরকারকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে জেলার পুঠিয়া উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার বাসিন্দা। এ ছাড়াও একই ঘটনায় বিপরীতমুখী ট্রাকটিও জব্দ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ জুন ফিরোজ সরকার (২৫) বগুড়া থেকে রাজশাহী যাওয়ার উদ্দেশ্যে ‘মোহাম্মদ পরিবহন’ নামের একটি বাসে ওঠেন। বাসটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহীর কাটাখালী পৌরসভা কার্যালয়ের পশ্চিমে ইমাদপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে নাটোর অভিমুখী বেপরোয়াগতির একটি ট্রাকের সঙ্গে বাসটির চাপা লাগে। এতে ফিরোজ সরকারের ডান হাতের কনুই পর্যন্ত কাটা পড়ে। এরপর তালাইমারী মোড়ে এসে ফিরোজকে বাস থেকে নামিয়ে দিয়ে বাসটি নিয়ে চালক পালিয়ে যান। পরে ভিকটিম ফিরোজকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর পুলিশের সদর দপ্তরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, বাসটির চালক ফারুক হোসেন সরকারকে গ্রেপ্তার করা হয়। সে পুঠিয়ার গোপালহাটি এলাকার আতাহার আলী সরকারের ছেলে। এ ছাড়াও বাসটির মালিককে চিহ্নিত করা হয়। তিনি কাটাখালী থানা এলাকার আবুল বাশার ওরফে সেরেকুল (৪০)। বাসের কাগজপত্রও জব্দ করা হয়েছে। এ ছাড়াও নগরীর উপভদ্রা এলাকার বক্কার অটোমোবাইল ওয়ার্কসপ থেকে দুর্ঘটনায় জড়িত ট্রাকটিও জব্দ করা হয়েছে। ট্রাকটির মালিক আবু মহসিন আলী (৬৫) নগরীর লক্ষীপুর এলাকার বাসিন্দা। তার ট্রাকটি আদাবোঝাই করে রাজশাহী থেকে ঢাকায় যাওয়ার পথে কাটাখালিতে মোহম্মদ পরিবহনের বাসের সঙ্গে চাপা লাগে। এরপর ট্রাকটি ঢাকায় না গিয়ে নগরীতে ফিরে আসে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, ওই ট্রাকের চালকের নাম ওয়াহিদুজ্জামান (২৪)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার পাটিয়াকাদি এলাকার আব্দুল কাদেরের ছেলে। তবে ঘটনার পর থেকে ট্রাকচালক পলাতক।

এদিকে জিজ্ঞাসাবাদে বাসটির চালক ফারুক হোসেন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। জব্দকৃত ট্রাকের সঙ্গে তার চালানো বাসের চাপা লেগেছিল বলেও দাবি করেন তিনি।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, ঘটনাটির পরে পুলিশ ব্যাপক তদন্ত করে প্রথমে বাসটিকে শনাক্ত করে। এরপর চালক এবং পরে ট্রাকটিকে এবং তার চালককে শনাক্ত করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। ট্রাকচালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এফএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com