বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

রাজশাহীতে অ্যাসিডে ঝলসে গেছে শিশুসহ ৪ জন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলায় দুর্বৃত্তের ছোড়া অ্যাসিডজাতীয় দাহ্য পদার্থে দুই মাসের শিশুসহ একই পরিবারের চারজনের মুখমণ্ডল ও শরীর ঝলসে গেছে।

তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি সোমবার গভীর রাতে হলেও গণমাধ্যমকর্মীরা মঙ্গলবার রাতে জানতে পারেন।

দগ্ধ হওয়া ব্যক্তিরা হলেন- শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামের আফজাল হোসেন (৩৮), তার স্ত্রী জেসমিন আক্তার (৩২), মেয়ে মলি খাতুন (৮) ও দুই মাসের শিশুকন্যা আফসানা খাতুন।

পুলিশ ও নিকটাত্মীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে আফজাল হোসেন স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে একই ঘরে ঘুমিয়ে পড়েন। গরমের কারণে ঘরের জানালা খোলা ছিল। রাত ২টার দিকে দুর্বৃত্তরা জানালা দিয়ে অ্যাসিডজাতীয় তরল দাহ্য পদার্থ ছুড়ে মারে।

ফলে ঘরের ভেতরে ঘুমিয়ে থাকা চারজনেরই শরীর ও মুখমণ্ডলে তা পড়ে। সবাই চিৎকার দিয়ে ওঠেন। গড়াগড়ি শুরু করেন। পরে বাবা ও মা তাদের সন্তানদের নিয়ে ঘরের বাইরে চলে যান।

এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা দগ্ধ চারজনকে রামেক হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তারা হাসপাতালের ছয় নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। দুই মাসের শিশু আফসানা ও তার মা জেসমিনের শরীরে অ্যাসিডজাতীয় পদার্থ বেশি পড়ে।

আফজাল হোসেনের ভাগ্নে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন বলেন, তার মামার কারও সঙ্গে বিরোধ নেই। দুর্বৃত্তরা কেন এই অমানবিক কাজ করেছে, তা বুঝতে পারছেন না। তবে তার মামার তালাক দেয়া দ্বিতীয় স্ত্রীর সঙ্গে মাঝেমধ্যে ঝামেলা হতো।

এ ছাড়া অন্য কোনো কারণ দেখছেন না। তারা সুস্থ হলে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘরের বিছানাপত্র পুড়ে গেছে। আলামত যাতে নষ্ট না হয় এ জন্য ঘরটি তালাবদ্ধ করে দেয়া হয়েছে।

নমুনা দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে, অ্যাসিডই নিক্ষেপ করা হয়েছে। পুলিশের একটি দল রাজশাহীতে গিয়ে দগ্ধ ব্যক্তিদের সঙ্গে কথা বলেছে। পুলিশ ঘটনাটিকে স্পর্শকাতর বিষয় হিসেবে তদন্ত শুরু করেছে।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com