রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

রাজবাড়ী থেকে ঢাকা রুটে বাস চলাচল বন্ধ

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

রাজবাড়ী থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। সোমবার (২ অক্টোবর) ভোর থেকে এই রুটে বাস চলাচল বন্ধ রেখেছে রাজবাড়ী বাস মালিক সমিতি কর্তৃপক্ষ।

সরেজমিনে বাস মালিক সমিতির কাউন্টারে গিয়ে দেখা যায়, কাউন্টারগুলোতে রাজবাড়ী থেকে ঢাকাগামী বাসের টিকিট বিক্রি বন্ধ রয়েছে। 

জানা গেছে, ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে দ্বন্দ্বের জেরে রাজবাড়ী পরিবহন বাস মালিকরা ধর্মঘটের ডাক দিয়েছেন। গোল্ডেন পরিবহন বাস রাজবাড়ীর ওপর দিয়ে দিনে দুই ট্রিপ দেওয়ার কথা থাকলেও তারা একাধিক ট্রিপ দেয়।

গত ২৯ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮টার দিকে রাজবাড়ী বাস মালিক সমিতির সামনে কুষ্টিয়াগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস আটকে দেয় রাজবাড়ী বাস মালিক সমিতি কর্তৃপক্ষ। এ ঘটনার পরিপ্রেক্ষিতে আজ ভোর থেকে রাজবাড়ী থেকে ঢাকাগামী রুটে সকল পরিবহন বাস চলাচল বন্ধ রেখেছে রাজবাড়ী বাস মালিক সমিতি কর্তৃপক্ষ।

রাজবাড়ী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন বলেন, ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের বাস রাজবাড়ী দিয়ে দুই ট্রিপ দেওয়ার কথা থাকলেও তারা বেশি ট্রিপ দিচ্ছে। আমরা তাদের বলার পরেও তারা বেশি ট্রিপ চালাচ্ছেন।

তাই আমরা বাস চলাচল বন্ধ রেখেছি। তারাও আমাদের রাজাবাড়ীর ওপর দিয়ে তাদের বাস চলাচল বন্ধ রেখেছে। তারা যতক্ষণ দুই ট্রিপ চালাতে রাজি না হবে ততক্ষণ আমাদের বাস চালাচল বন্ধ থাকবে।

এদিকে, বাস চলাচল বন্ধ থাকার কারণে রাজবাড়ী থেকে ঢাকাগামী যাত্রীদের পোহাতে হচ্ছে ভোগান্তি। রাজবাড়ী থেকে ঢাকা সরাসরি কোনো বাস না থাকায় মাহেন্দ্র, অটোতে দৌলতদিয়া ফেরিঘাট পর্যন্ত গিয়ে ফেরি পার হয়ে তারপর মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে ঢাকাগামী বাসে ঢাকায় যেতে হচ্ছে। এতে ভোগান্তিতে পড়েছেন এই রুটের যাত্রীরা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com