সোমবার, ২০ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

রাজবাড়ীতে বসতঘরে মিললো ৭ আগ্নেয়াস্ত্র

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

রাজবাড়ীর পাংশা উপজেলার জীবননালা গ্রামে বসতঘর থেকে দেশীয় তৈরি সাতটি আগ্নেয়াস্ত্র ও শর্টগানের তিনটি কার্তুজ জব্দ র‌্যাব।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুর ২টার দিকে ফরিদপুর র‌্যাব-৮ ক‌্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ফরিদপুর র‌্যাব-৮ এ তথ‌্য জানায়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল সোমবার দুপুরে রাজবাড়ী পাংশার জীবননালা গ্রামের রাজ্জাক আলী মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে দুটি পাইবগান, চারটি ওয়ান শুটারগান ও একটি রিভলবার ও তিনিট শর্টগানের কার্তুজ জব্দ করে। তবে কাউকে আটক করতে পারেনি। আগ্নেয়াস্ত্র রাখার দায়ে রাজ্জাক আলী মিয়া ও তার ছেলে ইমরান মিয়ার বিরুদ্ধে পাংশা থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com