শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রাজবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ নজরুল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর মোল্লাডাঙ্গা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মোঃ নাসির উদ্দিন নসু মোল্লা ( ৫৫ ) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষ।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত ১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মারা যান তিনি। এর আগে একই দিন বেলা ১১ টার দিকে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন প্রতিপক্ষ।
নসু রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর মোল্লাডাঙ্গা গ্রামের মোঃ মালেক মোল্লার ছেলে।
নসু মোল্লার ছেলে রুবেল মোল্লা জানান, প্রায় দুই মাস যাবৎ বাড়ির পাশের ৮ শতাংশ জমি নিয়ে প্রতিবেশী রহমান শেখের সঙ্গে আমাদের বিরোধ চলছিলো। মঙ্গলবার সকালে স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিদের উপস্থিতিতে ওই জমি মাপের দিন নির্ধারন করা ছিলো। জমি মাপের জন্য দুই পক্ষের লোকই নিজেদের ল্যান্ড সার্ভেয়ার (জমি মাপক আমিন) নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলাম। এসময় রহমান শেখের ছেলে ডাবলু শেখ, লাবলু শেখ, রিয়াজুল শেখ ও বাবলু শেখসহ তাদের আত্মীয় মমিন, শামীম, বাচ্চু, সাচ্চু, রিয়ন ও মাসুদ আমাদের ওপর হামলা চালায়। তারা বাঁশ দিয়ে আমার বাবার মাথা ও ঘারসহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর আহত করে।
এ সময় আমারা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপতালে নেওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসতাপালে রেফার্ড করেন। রাতে ফরিদপুর থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাত ১ টার দিকে তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজের সামনে পৌঁছালে তিনি মারা যান। পরে সকালে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।
রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ কামাল হোসেন ভূইয়া বলেন, নিহদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com