সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান

রাজবাড়ীতে কেকেএস মিনি ম্যরাথন দৌড় প্রতিযোগিতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭
  • ১৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি : “সুস্থ্য দেহে-সুন্দর মন” এই স্লোগানকে সামনে রেখে সোমবার রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুজি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত হয়েছে কেকেএস মিনি ম্যরাথন দৌড় প্রতিযোগিতা।
পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফ এর সহযোগিতায় মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে উদ্বোধন করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা মোঃ রফিকুল ইসলাম।
মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অগ্রজ ( অনুর্দ্ধ ৪০ ) তারুন্য-ক ( পুরুষ ) এবং তারুন্য-খ ( মহিলা ) এই তিন গ্রুপে প্রায় দুইশত প্রতিযোগি অংশ গ্রহন করেন। এতে প্রথম দ্বিতীয় এবং তৃতীয়কে পুরুষ্কৃত করা হয়।
এ সময় আয়োজকরা জানান, সমাজ থেকে মাদক এবং দুর্নীতি রোধে খেলাধুলার বিকল্প নেই। কাউকে না কাউকে জেগে উঠতে হবে। সরকার দেশ থেকে মাদক এবং দুর্নীতি রোধে কাজ করছে সমাজ থেকে মাদক দুর করতে সকলকে এগিয়ে আসতে হবে।

গোয়ালন্দে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দে রবিবার সন্ধ্যা ৬টার দিকে বিদ্যুতপৃষ্টে ইকবাল বেপারী (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বালিয়াকান্দি গ্রামের গফুর বেপারীর ছেলে।
স্থানীয়রা জানান, ইকবাল দিনভর নিজেদের জমি হতে ধান কাটা ও মাড়াইয়ের কাজ শেষ করে বৈদ্যুতিক ফ্যানের বাতাসে মাড়াইকৃত ধান হতে চিটা ও ময়লা পরিষ্কার করছিল। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে গুরুত্বর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত ডাঃ আব্দুল্লাহ আল বাকী ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com