বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয়

রাজধানীর নাখালপাড়া রেল বস্তিতে অগ্নিকাণ্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : রাজধানীর নাখালপাড়া রেল বস্তিতে একটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বহু ঘর-বাড়ি পুড়ে গেছে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যায়নি। তবে আগুনের ভয়াবহত কম ছিল না বলে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের মোট ৯টি ইউনিট কাজ করে।

মঙ্গলবার রাত ১১টার দিকে এই অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিসের মোট ৯টি ইউনিট কাজ করে প্রায় সোয়া ১ ঘণ্টা পর যা নেভানো সম্ভব হয়।

ফায়ার সদর দফতর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার পলাশ চন্দ্র মদক জানান, “আগুন বেশ বড় রকমের ছিল। আমাদের ৯টি ইউনিট কাজ করা মানে এর ভয়াবহতাও প্রচুর। ক্ষয়ক্ষতি এখনই বলা যাচ্ছে না। তবে নিতান্তই তা কম নয়। কারণ পুড়েছে বহু ঘর।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com