বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন

রাজধানীর কোথাও কোথাও স্বস্তির বৃষ্টি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর মালিবাগে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা আলম বৃহস্পতিবার বেলা আড়াইটায় লালবাগে এক বন্ধুর কাছে মোবাইল ফোনে জানতে চান বৃষ্টি হচ্ছে কিনা? বন্ধুর জবাব, ফাইজলামি করিস। রোদে পুইড়া যাইতাছি। আর তুই কই পাইলি বৃষ্টি? এ সময়  আলম ভিডিওকলে বন্ধুকে মালিবাগে মুষলধারে বৃষ্টির দৃশ্য দেখালেন।

বেশ কয়েক দিন টানা গরম আবহাওয়ার পর আজ রাজধানীর কোথাও কোথাও বৃষ্টি হয়। এলাকাভেদে ১৫ মিনিট থেকে আধঘণ্টা পর্যন্ত বৃষ্টি হয়। টানা গরমের কারণে অস্বস্তির পর কাঙ্ক্ষিত বৃষ্টি নগরবাসীর অনেকের মাঝে স্বস্তির পরশ বুলিয়ে দেয়। বৃষ্টির মধ্যে অনেকেরই ইচ্ছা করে ভিজে পথ চলতে দেখা যায়। তবে রাজধানীর সর্বত্র বৃষ্টি না হওয়ায় গুমোট আবহাওয়া বিরাজ করছে।

বিকেল সাড়ে ৩টায় আগারগাঁও আবহাওয়া অধিদফতরে যোগাযোগ করা হলে কর্তব্যরত আবহাওয়াবিদ জানান, আগারগাঁওয়ে বৃষ্টির ছিটেফোঁটাও হয়নি। তবে রাজধানীর বিভিন্ন স্থানসহ দেশের কোথাও কোথাও বৃষ্টিপাত হচ্ছে। তবে বৃষ্টিপাতের পরিমাণ এ মুহূর্তে জানানো সম্ভব নয় বলে জানান তিনি।

এদিকে সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায়, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে।

RAIN-(1)

পূর্বাভাসে আরও বলা হয়, ঢাকা, টাঙ্গাইল, ফরিদপুর, নোয়াখালী, ফেনী, দিনাজপুর ও নীলফামারী অঞ্চলসহ রাজশাহী, খুলনা ও সিলেট বিভাগের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং কিছু কিছু জায়গায় তা প্রশমিত হতে পারে।

দুপুর ১২টায় রাজধানী ঢাকার তাপমাত্রা ছিল ৩৩ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। গতকাল ছিল ৩৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস।

বাংলা৭১নিউজ/এমএ.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com