বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

রাজধানীতে ২৭২ গাড়ির বিরুদ্ধে স্পেশাল টাস্কফোর্সের মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ৬৩ বার পড়া হয়েছে

অভিযানে ফিটনেসবিহীন ও রুট পারমিটহীন গণপরিবহন, ইন্টারসেকশনে ও বাসস্ট্যান্ডে প্রতিযোগিতামূলক, আড়াআড়িভাবে চলাচলরত এবং অন্য পরিবহনকে বাধা দেওয়া গণপরিবহন, যত্রতত্র থামানো, যেখানে সেখানে যাত্রী উঠা-নামা করা, দরজা খোলা রেখে গণপরিবহন চালানো, লক্কর-ঝক্কর এবং মডেল আউট বাসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয় স্পেশাল টাস্কফোর্স।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. ওবায়দুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চার ট্রাফিক বিভাগ গঠিত চারটি স্পেশাল টাস্কফোর্স ট্রাফিক আইন অমান্যকারী মোট ৮২৭টি গণপরিবহনে তল্লাশি করে ২৭২টি গাড়ির বিরুদ্ধে প্রসিকিউশন, ১৯৫টি গাড়ি রেকারিং ও ১৯টি গাড়ি ডাম্পিং করা হয়েছে।

এর মধ্যে ট্রাফিক উত্তর বিভাগ রাজধানীর ৩০০ ফুট সড়ক, ধউর ব্রিজ ও কামারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৮০টি গাড়ির বিরুদ্ধে মামলা, ৮৪টি গাড়ি রেকারিং এবং নয়টি গাড়ি ডাম্পিংয়ে পাঠায়।

ট্রাফিক পূর্ব বিভাগ ফকিরাপুল, কাজলা ও গোলাপবাগ এলাকায় অভিযান চালিয়ে ৯২টি গাড়ির বিরুদ্ধে মামলা, ৩৯টি গাড়ি রেকারিং ও একটি গাড়ি ডাম্পিং করে।

ট্রাফিক পশ্চিম বিভাগ মানিক মিয়া এভিনিউ ও মিরপুর-১৪ এলাকায় অভিযান চালিয়ে ৪০টি গাড়ির বিরুদ্ধে মামলা, ২২টি গাড়ি রেকারিং এবং সাতটি গাড়ি ডাম্পিং করে। আর ট্রাফিক দক্ষিণ বিভাগ জিরো পয়েন্ট ও গোলাপশাহ মাজার এলাকায় অভিযান চালিয়ে ৬০টি গাড়ির বিরুদ্ধে মামলা, ৫০টি গাড়ি রেকারিং ও দুটি গাড়ি ডাম্পিং করে।

বাংলা৭১নিউজ/এসয

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com