রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে র‌্যাবের সঙ্গে একদল অস্ত্রধারী ডাকাতের গুলিবিনিময়ে আন্তঃজেলা গাড়ি চোরাই চক্র ও ডাকাত দলের ২ সদস্য নিহত হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। নিহত দুইজন হলেন- নাঈম (৩৫) ও জামাল (৩৮)।

শুক্রবার (৫ এপ্রিল) ভোরে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় চেকপোস্ট চলাকালে এ ঘটনা ঘটে। এ সময় চোরাই গাড়ি, বিদেশি পিস্তল, রামদা ও চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে র‌্যাব-৩ এর একটি দল।

র‌্যাব-৩ এর কোম্পানি কোমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, আমরা বেশ কিছু দিন ধরে গাড়ি চুরি একটি চক্রকে ধরার জন্য তদন্ত ও অভিযান পরিচালনা করে আসছিলাম। ভুক্তভোগীদের অভিযোগ ও তদন্তে জানা গেছে, চক্রটি কখনো গাড়ি চুরি, কখনো গাড়ি ডাকাতি করত।

এরপর মালিকপক্ষের সাথে যোগাযোগ করে গাড়ি ফেরত দেয়ার কথা বলে টাকা দাবি করত। কিন্তু টাকা নিয়েও গাড়ি ফেরত দিত না। চক্রটি রাজধানীর রায়েরবাজার, মাদারিপুর, টঙ্গী, কেরানীগঞ্জ ও মুন্সিগঞ্জ থেকে বেশ কিছু গাড়ি চুরি করেছে।

তিনি আরও বলেন, গতকাল রাতে এই আন্তঃজেলা গাড়ি চোরাই চক্রের হানিফ ও লিটন নামে দুই সদস্যকে গাজীপুর থেকে আটক করা হয়।পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জানতে পারি, তাদের একটি গ্রুপ ঢাকায় আসছে। ওই খবরে আমরা ঢাকার দুই জায়গায় চেকপোস্ট বসাই।তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার চেকপোস্টে দাঁড়াতে বললে তারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও নিরাপত্তা ও আত্মরক্ষার্তে গুলি ছুড়লে গাড়ি চুরি চক্রের ওই দুই সদস্য বিদ্ধ হয়।

পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ওই চক্রটির বাকি সদস্যরা পালিয়ে যায়। চক্রটির সব সদস্যকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসকে বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com