শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক যুবক (৩৫) নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোরে খিলগাঁওয়ের নাগদারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আজাদ হাওলাদার জানান, ভোরে ডিবি সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন ওই যুবক। পরে খবর পেয়ে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৬টায় মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের পরনে ছিল কালো গেঞ্জি ও জিন্স প্যান্ট। তাঁর বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারেননি এসআই আজাদ।

এদিকে, গতকাল সোমবার রাত দেড়টার দিকে কদমতলী ধলেশ্বর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত হয় শাহীন (১৮) ও মাসুম (২০) নামের দুজন। তারা ডাকাত দলের সদস্য বলে জানা গেছে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয় দুজনকে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, গত রাতে ধলেশ্বর এলাকায় সংঘবদ্ধ ১৫-১৬ ডাকাত সদস্য জড়ো হয়েছে—এমন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ককটেল নিক্ষেপ করে। পরে পুলিশ গুলি চালালে দুই ডাকাত সদস্য আহত হয়। তাদের পায়ে গুলি লাগে। বাকিরা পালিয়ে যায়।

ওসি আরো জানান, গুলিবিদ্ধ দুজনসহ মোট পাঁচ ডাকাতকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১২টি ককটেল, চাপাতি ও শাবল উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com