মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা দ্রুত ক্ষমা না চাইলে জাতীয় পার্টির বিরুদ্ধে ছাত্র-জনতার আন্দোলন স্বাস্থ্য উপদেষ্টার ওপর ক্ষোভ ঝাড়লেন সারজিস আলম রাখাইনে গোলাগুলি সেন্টমার্টিনে খাদ্যসংকট কাটলেও কাটেনি আতঙ্ক ১১২ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন বিপ্লবের ভিডিও ও স্থিরচিত্র জমাদানের আহ্বান তথ্য অধিদপ্তরের পাবনায় মদপানে প্রাণ গেলো দুই বন্ধুর সারজিস-হাসনাত আব্দুল্লাহকে রংপুরে প্রবেশে নিষেধাজ্ঞার ঘোষণা প্রেমের সম্পর্কে থাকার কথা স্বীকার করলেন শ্রদ্ধা ঢাকার আদালতে ৬৬৯ পিপি-জিপি নিয়োগ

রাজধানীতে ছুরিকাঘাতে পুলিশ সদস্য নিহতের ঘটনায় গ্রেফতার ৪

বাংলা৭১নিউজ,ঢাকা
  • আপলোড সময় রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

রাজধানীর ফার্মগেট মোড়ে ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান তালুকদার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১ জুলাই) থেকে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিএমপি তেজগাঁও গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার গোলাম সবুর রবিবার (২ জুলাই)  এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান তালুকদার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার দায় স্বীকার করেছে গ্রেফতারকৃত চারজনের একজন। কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তারা ছিনতাইকারী কিনা এসব বিষয় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গ্রেফতারকৃত চারজনের পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। অভিযান এখনও চলমান রয়েছে। পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানানো সম্ভব হবে।

 

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com