শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রাজধানীতে ঘুষের টাকাসহ উপসচিব গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ জানুয়ারী, ২০১৭
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঘুষ নেয়ার সময় হাতেনাতে মিজানুর রহমান নামের এক উপসচিবকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার রাতে রাজধানীর খিলগাঁওয়ের একটি ফাস্ট ফুডের দোকান থেকে নগদ ৫০ হাজার টাকাসহ তাকে গ্রেফতার করা হয়। তিনি প্রেষণে সড়ক ও জনপথ অধিদফতরের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

দুদকের উপপরিচালক মোহাম্মদ ইব্রাহীম জানান, একটি পেট্রল পাম্পের মালিকানা নিয়ে বিরোধসংক্রান্ত বিষয়ে তদন্ত করছিলেন মিজানুর রহমান। তদন্ত রিপোর্ট পক্ষে করে দেয়ার কথা বলে সড়ক ও জনপথ থেকে ইজারাগ্রহীতা মাইনুদ্দিন চৌধুরীর কাছে ঘুষ চান মিজানুর রহমান। মাইনুদ্দিন চৌধুরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক এ অভিযান চালায়। এই তদন্ত প্রতিবেদনের জন্য মাইনুদ্দিনের কাছ থেকে এর আগে ১ লাখ ৯০ হাজার টাকা ঘুষ নেন মিজানুর রহমান। পরে তিনি আরও নয় লাখ টাকা দাবি করেন। এ বিষয়ে মাইনুদ্দিন অভিযোগ করেন দুদকের কাছে। সব আইনি প্রক্রিয়া শেষে রোববার রাতে দুদকের একটি দল খিলগাঁওয়ের ওই ফাস্ট ফুডের দোকানে অবস্থান নেয়। ঘুষের টাকাসহ মিজানকে গ্রেফতার করে তারা।

দুদক সূত্র জানিয়েছে, মিজানুর রহমানের বিরুদ্ধে খিলগাঁও থানায় ঘুষ গ্রহণ ও ক্ষমতার অপব্যবহার করার অভিযোগ দুদকের সহকারী পরিচালক মনিরুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলার পর তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। আজ তাকে আদালতে হাজির করা হবে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com