সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

রাজধানীতে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে কিশোর নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : রাজধানীর তেজগাঁওয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল আজিজ (১৮) নামে এক কিশোর নিহত হয়েছে।

আজ দুপুর ৩টার দিকে তেজগাঁওয়ের তেজকুনি পাড়ায় খেলাঘর মাঠে এ ঘটনা ঘটে।

নিহত আজিজের বন্ধু জসিম জানায়, দুপুরে খেলাঘর মাঠে ক্রিকেট খেলার সময় প্রতিপক্ষের খেলোয়াড় সাইমনের সঙ্গে কথা কাটাকাটি হয় আজিজের। পরে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতিও হয়। একপর্যায়ে সাইমন তার হাতে থাকা ছুরি দিয়ে আজিজের মাথায় আঘাত করে। এতে তার মাথা থেকে প্রচুর রক্ত বের হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকাল পৌনে ৪টার দিকে আজিজ মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আজিজকে আহত অবস্থায় তার বন্ধুরা হাসপাতালে নিয়ে আসে। এ সময় সায়মন ও তার বন্ধুরাও আসে। ঘটনা শোনার পর আমরা সাইমন, মনির জুয়েলসহ পাঁচ জনকে আটক করে তেজগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

আব্দুল আজিজের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার উড়ারপারে। তার বাবার নাম বাসির হোসেন। তিনি ঢাকায় ফল বিক্রি করেন। তারা তেজকুনি পাড়ার রেল কলোনির ১০১/ডি নম্বর বাড়িতে থাকতেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com