মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিপ্লবের ভিডিও ও স্থিরচিত্র জমাদানের আহ্বান তথ্য অধিদপ্তরের পাবনায় মদপানে প্রাণ গেলো দুই বন্ধুর সারজিস-হাসনাত আব্দুল্লাহকে রংপুরে প্রবেশে নিষেধাজ্ঞার ঘোষণা প্রেমের সম্পর্কে থাকার কথা স্বীকার করলেন শ্রদ্ধা ঢাকার আদালতে ৬৬৯ পিপি-জিপি নিয়োগ ইসিকে ২৫ নির্দেশনা প্রধান উপদেষ্টার এইচএসসির ফল প্রকাশ, পাসের হার ৭৭.৭৮ শতাংশ ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ মিরপুর ১০ মেট্রো স্টেশন চালু ,সংস্কারে খরচ ১ কোটি ২৫ লাখ টাকা সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫

রাজধানীতে অবৈধ সিমকার্ড, মোটরসাইকেলসহ গ্রেফতার ২

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

রাজধানীর রামপুরা এলাকা থেকে অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ডসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১৫০টি অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতার দুইজন হলো, জোবায়ের হাছান রাতুল (২০) ও মো. ফাহিম হোসেন রানা (১৯)।

শনিবার (২৪ জুন) সকালে এই দুইজনকে গ্রেফতারের তথ্য জানান র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

তিনি জানান, শুক্রবার (২৩ জুন) রাজধানীর রামপুরা থানাধীন এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড বিক্রয়কারী প্রতারক চক্রের মূলহোতা জোবায়ের হাছান রাতুল (২০) এবং তার অন্যতম সহযোগী মো. ফাহিম হোসেন রানাকে (১৯) গ্রেফতার করা হয়। ১৫০টি অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড এবং একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবত রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের কাছ থেকে প্রতারণা করে তথ্য হাতিয়ে এসব অবৈধ রেজিস্ট্রেশনকৃত সিমকার্ড সংগ্রহ ও ক্রয়-বিক্রয় করে আসছে।

তিনি বলেন, এসব সিমকার্ড ব্যবহার করে বিভিন্ন অপরাধী চক্র তাদের অপরাধমূলক কর্মকাণ্ড চালায়। এই সুযোগকে কাজে লাগিয়ে অপরাধী চক্র আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে নিজেদেরকে গোপন রাখে। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com