রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

রাজধানীতে অবৈধ বেতার সরঞ্জামসহ গ্রেপ্তার ৫

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

রাজধানীর ফার্মগেট ও হাতিরপুল এলাকায় যৌথ অভিযান চালিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এবং র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। এ অভিযানে অবৈধ বেতার সরঞ্জামসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বিটিআরসির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিটিআরসি জানিয়েছে, রাজধানীর হাতিরপুলের বিক্রমপুর প্লাজা এবং ফার্মগেট এলাকায় কমিশনের এনফোর্সমেন্ট অ্যান্ড ইন্সপেকশন ডিরেক্টরেটের কারিগরি টিম ও র‌্যাব-৩ এর যৌথ অভিযানে চালানো হয়েছে। এ সময় অনুমোদনহীন ১৪টি নেটওয়ার্ক বুস্টার, ২৭টি আউটডোর ও ইনডোর অ্যান্টেনা এবং তিনটি এফএম ট্রান্সমিটরসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে। 

এ বিষয়ে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন-২০০১ এর সংশ্লিষ্ট ধারায় র‌্যাব মামলা দায়ের করেছে। পাশাপাশি পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানানো হয়েছে।

বিটিআরসি বলছে, অবৈধ নেটওয়ার্ক বুস্টার, জ্যামার, রিপিটার এবং ওয়াকিটকির বিরুদ্ধে কমিশনের নিয়মিত নজরদারি ও অভিযান অব্যাহত রয়েছে। একই সঙ্গে বিটিআরসির অনুমোদনবিহীন বেতার যন্ত্রপাতি কেনা-বেচা এবং ব্যবহার থেকে বিরত থাকার জন্যও সবাইকে অনুরোধ করা হয়েছে। অন্যথায় কঠোর পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ার দিয়েছে কমিশন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com