রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’

রাঙ্গামাটিতে আরও দুই লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাঙ্গামাটি :
টানা বর্ষণে পাহাড় ধস ও পাহাড়ি ঢলে বিপর্যস্ত রাঙ্গামাটিতে আরও দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে জেলায় ১১০ জনের লাশ উদ্ধার করা হলো। আর পাঁচ জেলায় নিহতের সংখ্যা দাঁড়াল ১৫৭ জনে। উদ্ধার অভিযানে অংশ নেওয়া ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা শুক্রবার সকালে ওই দুইজনের লাশটি উদ্ধার করেন।

ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট আজ শুক্রবার উদ্ধার কাজে অংশ নিচ্ছে। এসময় রাঙ্গামাটি সদর উপজেলার পশ্চিম মুসলিম পাড়া থেকে মজিবুর রহমান (১২) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। অপরদিকে সকাল সাড়ে দশটায় কাপ্তাই লেক এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত রাঙ্গামাটিতে পাহাড়ধসের ঘটনায় নিখোঁজ সেনাসদস্যসহ ১০৮ জনের লাশ উদ্ধার করা হয়। এখনো বিভিন্ন স্থানে অনেকে মাটিচাপা পড়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

অতিবৃষ্টিতে পাহাড় ধস, পাহাড়ি ঢলের পানিতে ডুবে ও গাছপালা ভেঙে পড়ে পাঁচ জেলায় বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ১৫৫ জনের লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে কেবল রাঙ্গামাটিতেই প্রাকৃতিক এই দুর্যোগ কেড়ে নিয়েছে ১০৮ জনের প্রাণ। এ ছাড়া চট্টগ্রামে ৩৭ জন, বান্দরবানে ৭ জন, খাগড়াছড়িতে দুজন ও কক্সবাজারে দুজনের প্রাণহানি হয়েছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com