মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

রাঙ্গাবালীতে মাদকসহ আটক ৮

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২১ মে, ২০১৮
  • ২৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় পৃথক অভিযান চালিয়ে দুই কেজি ২৫০ গ্রাম গাঁজা ও ১০পিস ইয়াবাসহ আটজনকে আটক করেছে পুলিশ।

রাঙ্গাবালী থানা পুলিশ জানায়, সোমবার দুপুর ২ টায় উপজেলার কোড়ালিয়া লঞ্চঘাটে ঢাকা থেকে আসা এমভি কোকো-৫ লঞ্চ এ অভিযান চালায় পুলিশ।

এসময় দুই কেজি গাঁজাসহ শাকিল মৃধা (২৭), রাহাত খলিফা (২০), আবু তাহের হাওলাদার (২০) ও রাকিব মৃধাকে (১৯) আটক করে। তাদের বাড়ি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের তিল্লা গ্রামে। এরআগে রোববার রাতে উপজেলার খালগোড়া বাজারে অভিযান চালিয়ে ১০পিস ইয়াবাসহ মাঝ নেতা গ্রামের উজ্জল পন্ডিত (২৫) ও শাকিল মাতুব্বরকে (২০) আটক করে পুলিশ। এছাড়া ওই রাতেই গঙ্গিপাড়া গ্রাম থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাহবুব হাওলাদার (৩৫) ও মান্নান সিকদারকে (২৮) আটক করা হয়।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পৃথক  অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ আটজনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ  আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com