সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

রাঙ্গাবালীতে টর্নেডোয় ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৩ জুন, ২০১৮
  • ১৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: টর্নেডোর আঘাতে সোমবার রাতে বসতঘর হারানো পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ১৩ পরিবারকে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের পূর্ব চতলাখালী গ্রামে এ সহায়তা প্রদান করা হয়। ক্ষতিগ্রস্ত ওইসব পরিবারের হাতে এ সহায়তা তুলে দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে) তপন কুমার ঘোষ।

এ সময় উপস্থিত ছিলেন, ছোটবাইশদিয়া ইউপি চেয়ারম্যান এবিএম আব্দুল মান্নান, ইউপি সদস্য রুহুল কুদ্দুস ও আবুল কালাম প্রমুখ। এ সময় প্রত্যেক পরিবারকে ৩০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন, ১ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ২৫০ গ্রাম প্যাকেট দুধ, ২টি শাড়ি, ২টি লুঙ্গি ও নগদ দুই হাজার টাকা প্রদান করা হয়।

তপন কুমার ঘোষ বলেন, ‘টর্নেডোয় বসতঘর বিধ্বস্ত পরিবারের ঈদ আনন্দ যাতে ম্লান হয়ে না যায়, এ জন্য আমি ব্যক্তিগত অর্থায়নে দ্রুত এ সহায়তা প্রদান করেছি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com