বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

রাউজানে দুই বিদেশি একে-২২-সহ ছয় অস্ত্র উদ্ধার, শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

রাউজানে ডাকাতির প্রস্ততিকালে এক শীর্ষ সন্ত্রাসীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে যুক্তরাষ্ট্রে নির্মিত দুটি একে-২২-সহ ৬টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার মধ্যরাত থেকে আজ বুধবার ভোর পর্যন্ত রাউজান উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করে থানা পুলিশ।  

অভিযানের বিষয়ে বুধবার দুপুর সোয়া ১টার দিকে চট্টগ্রাম জেলা পুলিশ এস.এম শহীদুল ইসলাম সাংবাদিলদের প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

তিনি জানান, রাউজান-রাংগুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম ও রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময়  ডাকাতির প্রস্ততিকালে উপজেলার শীর্ষ সস্ত্রাসী নোয়াপাড়া পলোয়ান পাড়ার মৃত আবুল কাশেমের ছেলে কামরুল হাসান টিটুকে (৫৫) গ্রেপ্তার করা হয়।

এসময় আরো দুজন গ্রেপ্তার হন। তারা হলেন- নোয়াপাড়া রাজারপাড়া এলাকার মৃত গোলাম হোসেনের ছেলে নুরুল আবছার (৪৩) ও হাটহাজারী কুয়াইশ বাদামতল এলাকার কামাল উদ্দীন। পরে তাদের দেহ ও বসতঘরে তল্লাশি চালিয়ে দুটি একে-২২, একটি ইতালিতে নির্মিত পিস্তল, একটি থ্রি নট থ্রি রাইফেল, একটি একনলা বন্দুক, একটি এলজি বন্দুক, ৯৫টি বুলেট, আট রাউন্ড ৭.৬৫ এমএম বুলেট, ১০টি শটগানের কার্তুজ ও একটি হিরো হোন্ডা উদ্ধার করা হয়।  

এসপি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা বিভিন্ন তথ্য দিয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে শীর্ষ সন্ত্রাসী টিটুর বিরুদ্ধে ৯৬ সালে নোয়াপাড়া পুলিশ ফাঁড়িতে হামলাসহ একাধিক মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় আসামিদের বিরুদ্ধে রাউজান থানায় দুটি মামলা রুজু করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com