সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

রাউজানে ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৫ বার পড়া হয়েছে

রাউজানের কদলপুরে দ্বিতল ভবনের ছাদ থেকে পড়ে এক গৃহবধূ মারা গেছেন। তাঁর নাম রাশেদা আক্তার (৪০)। তিনি কদলপুর ইউপির ৭ নম্বর ওয়ার্ডের হযরত শাইর ফকির শাহ (র.) বাড়ির দুবাইপ্রবাসী হাজি মো. শাহাজানের স্ত্রী।

নিহতের শাশুড়ি জাহানারা বেগম বলেন, সকাল ১০টার দিকে আমিসহ পরিবারের চার সদস্য একসঙ্গে বসে চা-নাশতা খাই।

এরপর রাশেদা ছেলেকে স্কুলে পাঠিয়ে ট্যাংকে পানি ওঠানোর জন্য মোটর ছেড়ে দেন। একপর্যায়ে পানি উঠছে কি-না দেখার জন্য সে ছাদে ওঠে। তখন আমি পেছনের রুমে ছিলাম। হঠাৎ বিকট আওয়াজ পেয়ে আমি দৌড়ে ঘরের সামনে এসে দেখি ঘরের উঠানে বেলকনির সামনে পড়ে আছে রাশেদার দেহ।

তিনি আরো বলেন, সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে নোয়াপাড়া পথেরহাটের পাইনিওর হসপিটাল, পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে বেলা সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

ইউপি সদস্য সাহাবু চৌধুরী ও স্থানীয়রা বলেন, পানির ট্যাংক যেখানে ছিল, সেখানে কোনো রেলিং ছিল না। হয়তো কাউকে ডাকতে গিয়ে বা নিচের দিকে দেখতে গিয়ে তিনি পড়ে যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের বর্তমানে ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। সাত বছর আগে তাঁর বড় ছেলে পানিতে ডুবে মারা যায়।  

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com