রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

রহমতগঞ্জের সঙ্গে ড্র করলো শেখ রাসেল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

জুনিয়র মাপুকু’র গোলে শুরুতে এগিয়ে গিয়েছিল শেখ রাসেল ক্রীড়াচক্র। কিন্তু প্রথমার্ধের শেষদিকে গোল পরিশোধ করে দেয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ফলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

শনিবার বসুন্ধরা কিংস অ্যারেনায় প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্রয়ে শেষ হয়েছে। ম্যাচে বেশ কিছু ‍সুযোগ হাতছাড়া করায় ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে জুলফিকার মাহমুদের দলকে। তাতে তিনে উঠে আসার সুযোগ নষ্ট করেছে তারা। 

প্রথমার্ধে একাধিক সুযোগ তৈরি করে শেখ রাসেল। রহমতগঞ্জের রক্ষণে বার বার হানা দিয়েছেন জামাল ভুঁইয়ারা। একাদশ মিনিটে প্রথমবার ভালো সুযোগ তৈরি করে শেখ রাসেল। ইব্রাহিমের পাস ধরে বক্সে ঢুকে পড়া এমফন উদোর গতিময় শট পোস্ট ঘেঁষে বাইরে চলে যায়। ২৪তম মিনিটে এমফনের ফ্রি-কিকে ইয়াসিন খানের হেড দূরের পোস্ট দিয়ে বাইরে চলে যায়।

অবশেষে ২৯তম মিনিটে এগিয়ে যায় শেখ রাসেল। নিজেদের অর্ধ থেকে তিমুর তালিপোভের লম্বা পাস দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে আগুয়ান গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে পাঠান এমপিয়া মাপুকু।  

৪০তম মিনিটে ব্যবধান বাড়ানোর সহজ সুযোগ নষ্ট করেন চার্লস দিদিয়ের। শুকুরবেকের ভুল পাস পেয়ে ইব্রাহিমের সঙ্গে বল দেয়া নেয়া করে গোলরক্ষককে একা পেয়েও বল জালে পাঠাতে পারেননি। সোজা তুলে দেন গোলরক্ষকের হাতে।

৪৩তম মিনিটে প্রতি আক্রমণে ওঠে রহমতগঞ্জ। বক্সের বাইরে থেকে ভ্যালেন্সিয়ার নেয়া শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে রক্ষা করেন আশরাফুল ইসলাম। এই কর্নার থেকেই ব্যবধান কমায় রহমতগঞ্জ। কর্নারে উড়ে আসা বলে হেড করে বল জালে পাঠান। শুকুরবেক খোলমাতোভ।

মধ্য বিরতি থেকে ফিরে একবার বল জালে পাঠিয়েছিলেন মাপুকু; কিন্তু অফসাইডের কারণে গোল হয়নি। ৫৫তম মিনিটে গোললাইন ক্লিয়ারেন্সে শেখ রাসেলকে রক্ষা করেন মনির আলম। ডান প্রান্ত দিয়ে বক্সে ঢুকে পড়া এনামুল ইসলামের গতির শট গোললাইন থেকে ফেরান মনির। বাকি সময়ে দুই দল রক্ষণ আগলে রেখে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

৯ ম্যাচে চার জয়, দুই ড্র ও তিন হারে ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে শেখ রাসেল। ৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে রহমতগঞ্জ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com