সোমবার, ০১ জুলাই ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ আমরা সাংবাদিকদের অনুরোধ জানিয়েছি, অর্ডার করিনি : এসবি প্রধান বাংলাদেশের অভ্যুদয় ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাবি দেশে আর কখনোই জঙ্গিবাদ-মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে কর্মকর্তাদের কাজ করতে হবে সব বিভাগে ভারী বর্ষণের সতর্কতা, ভূমিধসের শঙ্কা আরও ৫০০ কোটি ডলার দান করলেন ওয়ারেন বাফেট ‘সুন্দরবনের মধু’ বাংলাদেশের জিআই পণ্য হিসেবে নিবন্ধিত হচ্ছে নিত্যপণ্যের দাম নাগালে রাখতে কর্পোরেট নির্ভরশীলতা কমাতে হবে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের আওতাধীন সংস্থার এপিএ চুক্তি এইচএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত প্রায় ১০ হাজার বাজেটে বিদেশনির্ভরতা কমিয়ে আনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বিরোধীদের রেকর্ডভাঙা জয়ের পূর্বাভাস, কত আসন পাবে লেবার পার্টি বিশ্ববিদ্যালয় অচল হলে পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত ভারতকে রেল করিডোর দেওয়া দেশের জাতীয় নিরাপত্তার জন্য হুমকি বিদেশ যেতে মতিউরের স্ত্রীর আবেদন

রবিতে ‘পালকি’র গল্প

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

নতুন ব্র্যান্ড স্লোগান ‘পারবে তুমিও’র আলোকে বাংলাদেশের প্রথম বৈদ্যুতিক কার (ইভি) কোম্পানি, পালকি মোটরস লিমিটেডের প্রতিষ্ঠাতা মোস্তফা আল মমিনের অসাধারণ পথচলার ওপর একটি বিজ্ঞাপন তৈরি করেছে রবি আজিয়াটা লিমিটেড। অনুপ্রেরণার লেন্সে তৈরি বিজ্ঞাপনের গল্পটি চ্যালেঞ্জ ও সংশয় কাটিয়ে উঠতে মমিনের অটল দৃঢ়তার ওপর জোর দেয়- এতে প্রভাবক হিসেবে ভূমিকা রেখেছে রবির দেশব্যাপী বিস্তৃত ৪.৫জি সুপারনেট। 

মমিনের গল্পটি বাংলাদেশের মানুষের দৃঢ় চেতনা ও প্রতিকূলতার মুখে অটল অধ্যবসায় নিয়ে এগিয়ে যাওয়ার আখ্যান- যা রবির নতুন ব্র্যান্ড স্লোগান ‘পারবে তুমিও’র মূলমন্ত্রের সাথে সামঞ্জস্যপূর্ণ। দেশের সর্বত্র ছড়িয়ে আছে এমনই হাজারো অনুপ্রেরণামূলক গল্প। ইন্টারনেট ও টেকনোলজির সাহায্যে এই মানুষগুলো এগিয়ে যাচ্ছে জয়ের লক্ষ্যে, প্রতিনিয়ত সকল অনুকূলের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে নিজের স্বপ্নের উপর বিশ্বাস রেখে। এমনই গল্পগুলো তুলে ধরতে রবি ক্রমাগত কাজ করে যাচ্ছে।

পালকি মোটরস লিমিটেডের প্রতিষ্ঠাতা মোস্তফা আল মমিন বলেন, পালকি মটরস আমার জীবনের অনেক বড় একটি স্বপ্ন এবং এটা বাস্তবায়ন করতে আমি নিরলস পরিশ্রম করেছি। আমার এই অর্জনটি রবি যেভাবে সকলের কাছে তুলে ধরেছে তার জন্য আমি রবির কাছে কৃতজ্ঞ। সামনেও ক্রমাগত কাজ চালিয়ে যাব এই উদ্যোগকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার। আমার মত অনেকেরই দেশ নিয়ে বড় স্বপ্ন আছে এবং আমি আন্তরিকভাবে বিশ্বাস করি তাদেরও এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাতে রবি আগামীতে এমন আরও উদ্যোগের পাশে থাকবে।

সৃজনশীল এই উদ্যোগ সম্পর্কে রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, ব্র্যান্ড হিসেবে রবি সবসময় নেটওয়ার্ক উন্নয়নের পাশাপাশি সবুজ প্রযুক্তি গ্রহণের মাধ্যমে টেকসই পরিবেশ নিশ্চিতে কাজ করে। মোস্তফা আল মমিনের সাহসী গল্পটি তুলে ধরতে পেরে আমরা আনন্দিত যিনি একটি স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সব প্রতিকূলতাকে পেরিয়ে এগিয়ে গেছেন। দেশের প্রতিটি কোণ থেকে এমন অনুপ্রেরণামূলক গল্প উদযাপন অব্যাহত রাখবে রবি যারা দেশকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার স্বপ্ন দেখে।

মোট গ্রাহকের ৫৯ শতাংশ ৪জি ব্যবহারকারী নিয়ে ৪জি বাজারে নেতৃত্ব বজায় রেখেছে রবি চলেছে, যা এই শিল্পের সমস্ত অপারেটরের মধ্যে সর্বোচ্চ ৪জি ব্যবহারকারী অনুপাত। উচ্চ ডেটা ট্র্যাফিক সেবা নিশ্চিতে সম্প্রতি নেটওয়ার্কে এল ২৬০০ ব্যান্ডের স্পেকট্রাম স্থাপন করছে রবি যার মাধ্যমে এখন ৪জি স্মার্টফোন ব্যবহারকারীরা দ্বিগুণের বেশি গতি উপভোগ করছেন। দেশব্যাপী ১৬ হাজারের বেশি ৪জি সাইটের মাধ্যমে রবি ৯৮.৮ শতাংশ জনগোষ্ঠীর জন্য ৪জি কভারেজ নিশ্চিত করেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com