সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

রণবীরের নামে ক্যাটরিনার কাছে অভিযোগ আলিয়ার!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

একজন প্রাক্তন আরেকজন বর্তমান। বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে একসময় সম্পর্কে ছিলেন ক্যাটরিনা কাইফ। তাদের বিচ্ছেদ হয়ে গেলে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। প্রেম থেকে পরিণয়। বর্তমানে কন্যাসন্তান রাহাকে নিয়ে সুখের সংসার রণবীর-আলিয়ার। অন্য দিকে, ভিকি কৌশলকে বিয়ে করে সংসার পেতেছেন ক্যাটরিনাও।

একসময় ক্যাটরিনা ও আলিয়ার মধ্যে বেশ ভালো বন্ধুত্ব ছিল। মাঝে রণবীর ইস্যুতে দুজনের সম্পর্কে চিড় ধরে। এখন অবশ্য অতীত ভুলে বর্তমানে মজেছেন এই দুই বলি নায়িকা। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা হয় দুজনার। সেখানেই আড্ডায় মেতে ওঠেন পুরোনো দুই সখী। তবে কি রণবীরকে নিয়ে ক্যাটের কাছে অভিযোগ জানাচ্ছেন আলিয়া? এমনটাই জিজ্ঞাসা নেটাগরিকদের।

এদিন আলিয়া প্রথমে একাই বিমানবন্দর ভিআইপি লাউঞ্জে বসে ফোন ঘাঁটছিলেন। পরে তাকে সঙ্গ দেন ক্যাটরিনা এবং ভিকি। তাদের দেখে উঠেও যান আলিয়া। একসঙ্গে তিনজন বসে মন দিয়ে গল্প করছেন। সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করেছেন এক ভক্ত।

দুই অভিনেত্রীর মধ্যে যেভাবে আগ্রহ নিয়ে বসে রয়েছেন ভিকি, দেখেই অবাক সকলে। মেয়েদের আলোচনায় বসে কী এমন শুনছেন তিনি। চিটচ্যাট এর সঙ্গে সঙ্গে চলল খানাপিনা। আলিয়ার যাওয়ার কথা ব্রাজিল, অন্য দিকে ভিকি-ক্যাটরিনা গিয়েছেন অন্যত্র।

প্রসঙ্গত, আগামীতে ‘জি লে জারা’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ও ক্যাটকে। বলিউড অভিনেতা ও নির্মাতা ফারহান আখতারের নির্দেশনায় ছবিটিতে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com