বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

রক্তাক্ত অমিতাভ বচ্চনকে নেওয়া হলো হাসপাতালে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে

শ্যুটিং চলাকালীন একটি ধাতব বস্তু পায়ে পড়ে মারাত্মকভাবে আহত হয়েছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন।  

জানা গেছে, ধাতব বস্তু পায়ে পড়ে, পায়ের শিরা কেটে যায়। এরপর অনর্গল রক্ত বের হতে শুরু করে। দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়া হয়।

বিজ্ঞাপন

 ভর্তি করানো হয় সাথে সাথেই।  সেখানে তাঁর পায়ে সেলাই পড়েছে।অমিতাভ বচ্চন নিজেই ব্লগে লিখেছেন, একটি ধাতুর টুকরো তাঁর বাম পায়ে পড়ে কেটে যায় এবং বাঁ পায়ের কাফ মাসলে আঘাত লেগে তাঁর শিরাও কেটে গেছে। যেখান থেকে গলগল করে রক্ত বেরোলে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া নয়। তবে তিনি একটুও ঘাবড়ে যাননি বলেই জানিয়েছেন। তিনি বলেন,  অপারেশন থিয়েটারে গিয়ে বেশ কয়েকটা সেলাই পড়েছে। সময়মতো কর্মীদের দল এবং ডাক্তারের সহায়তায় আমি এখন সুস্থ!

‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪’-এর শ্যুটিং করার সময়েই নায়কের সঙ্গে এই দুর্ঘটনাটি ঘটে। তাঁকে হাঁটাচলা করতে বারণ করেছেন চিকিৎসকরা। এমনকি ট্রেডমিলেও হাঁটা যাবে না।   

অমিতাভ বলছেন, ডাক্তাররা তাঁকে টেনশন বা হাঁটাচলার চেষ্টা করতে না করেছেন, এমনকি ট্রেডমিলেও উঠতে না করেছেন।  

বচ্চন লিখেছেন, বেশি নড়াচড়া না করা, এমনকি একটি ট্রেডমিলে চাপ না দেওয়া! কারণ অনেক সময় চরম সন্তুষ্টিও আনন্দ বা অস্তিত্বের দুঃখ হয়ে আসতে পারে। কিন্তু চরম না হয় এবং কখনই স্থায়ী নয়, তবে এটি থেকে বেরিয়ে আসতে কিছুটা সময় লাগবে, তাই আমাকে সাহায্য করুন ঈশ্বর! 

স্বাভাবিকভাবেই এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন তাঁর ভক্তরা। তবে ভক্তদের আশ্বস্ত করে নায়ক নিজেই জানিয়েছেন যে, তিনি বর্তমানে ভালো আছেন।  

গত ১১ অক্টোবর ৮০ বছরে পদার্পণ করেছেন তিনি। তাঁর জন্মদিন সেলিব্রেট করেছেন গোটা দেশবাসী। রাজেশ খান্নার পর বলিউডের দ্বিতীয় সুপারস্টার তিনি।

সূত্র-ইন্ডিয়া টুডে

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com