শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘রকিব মার্কা’ নির্বাচনই করতে চাচ্ছেন সিইসি- রুহুল কবির রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুমিল্লা প্রতিনিধি: প্রধান নির্বাচন কমিশনার ‘রকিব মার্কা’ নির্বাচন করতে চাচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার দুপুরে কুমিল্লার বাদুরতলা ধর্মসাগরপাড়ার জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

কেএম নুরুল হুদার উদ্দেশে করে রুহুল কবির রিজভী বলেন, সরকার আপনাকে হ্যারিকেন দিয়ে খুঁজে এনে প্রধান নির্বাচন কমিশনার বানিয়েছে। এখন আপনি প্রধানমন্ত্রীর সুরেই কথা বলছেন। সরকারের এজেন্ডা বাস্তবায়নের জন্য আপনি কাজ করছেন। আপনি ‘রকিব মার্কা’ নির্বাচনের মতোই নির্বাচন করতে চাচ্ছেন। আপনার অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কঠিন হবে। তাই এ নির্বাচন কমিশন শেখ হাসিনার, দেশের জনগণের নয়।

মশা মারার নামে লাখ লাখ টাকা লোপাট করা হচ্ছে উল্লেখ করে রিজভী বলেন, দেশের ১৮ লাখ মানুষ চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছে। কিন্তু সরকার এটিকে মহামারি বলতে নারাজ।

রিজভী বলেন, দুর্গত অঞ্চলে ত্রাণ নেই। মানুষ বহু কষ্টে জীবন-যাপন করছে। সরকারের এ ব্যর্থতাকে আড়াল করতে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যে বিভ্রান্ত্রি ছড়ানো হচ্ছে। বেগম জিয়া চিকিৎসার জন্য বিদেশে গেছেন, তিনি দেশ ছাড়েননি; বরং দেশ ছেড়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোস্তাক মিয়া, আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আহমেদ, কামরুল হুদাসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com