সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

রংপুরে মাদকবিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,রংপুর প্রতিনিধি: রংপুরের কোতোয়ালি থানায় ঘাঘট এলাকায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানে শওকত আলী ওরফে ঘুঘু (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন।বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব জানিয়েছে, তার বিরুদ্ধে মাদক, ছিনতাই, ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে।

র‌্যাব-১৩ গণমাধ্যম শাখার কর্মকর্তা এএসপি খন্দকার গোলাম মর্তুজা বলেন, র‌্যাবের একটি দল ১২নং ওয়ার্ডে মাদক উদ্ধার অভিযানে নেমেছিল। তখন তিন-চারজন মাদক বিক্রেতা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি করলে একজন গুলিবিদ্ধ হন। পরে তাকে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়েছে বলে কর্তৃব্যরত চিকিৎসক জানান।

এ ঘটনায় এক র‌্যাব সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছেন গোলাম মর্তুজা।

তিনি বলেন, এ সময় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, ছয় কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। নিহত শওকতের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

বাংলা৭১নিউজ/আরএমকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com