শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রংপুরে বাবলুর বিরুদ্ধে জুতা-ঝাড়ু মিছিল, হামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮
  • ২৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রংপুর প্রতিনিধি: জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুর বিরুদ্ধে ঝাড়ু ও জুতা মিছিল এবং বাবলুর ব্যক্তিগত সহকারীর গাড়িতে হামলার ঘটনা ঘটিয়েছে তার দলের নেতা কর্মীরা।বৃহস্পতিবার বিকেলে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে বাবলুকে ‘বহিরাগত প্রার্থী’আখ্যা দিয়ে এলাকায় এই মিছিল করাহয়।

বাবলুর সমর্থক ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন রাত আটটার দিকে বদরগঞ্জ পৌর শহরের দলীয় কার্যালয় থেকে সাবলুর সমর্থক জাপার নেতা-কর্মীরা জুতা ও ঝাড়ু মিছিল বের করেন। মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনারের কাছে গেলে পুলিশ সেখানে বাধা দেয়।

পরে মিছিলকারীরা পিছু হটে দলীয় কার্যালয়ে ফিরে গিয়ে সেখান থেকেই জিয়াউদ্দিন বাবলুর বিরুদ্ধে বিভিন্ন ধরনের স্লোগান দেন এবং প্রতিবাদ সভা করে জিয়াউদ্দিন বাবলুকে এলাকায় প্রতিহতের ঘোষণা দেন। পরে রাত সাড়ে ১০টার দিকে পুনরায় তারা মিছিল নিয়ে বের হলে শহীদ মিনারের কাছে বাধা দেয় পুলিশ।

বৃহস্পতিবার দিন বিকেলে পুলিশি পাহারায় জিয়াউদ্দিন বাবলুর মনোনয়নপত্র তারাগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেন তার ব্যক্তিগত সহকারী মো. রাজু। ফেরার পথে তার গাড়িতে হামলা চালান জাপার বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। এতে পেছনের কাচ ভেঙে গাড়িটি আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

মো. রাজু মোবাইল ফোনে বলেন, ‘মনোনয়নপত্র জমা দিয়ে উপজেলা পরিষদের কিছু দূরে চালক গাড়ি থামানোমাত্রই কতিপয় লোক গাড়িতে হামলা করে। এ ঘটনায় স্যারের (জিয়াউদ্দিন) সঙ্গে কথা বলে পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

জাপার আরেক মনোনীত প্রার্থী আসাদুজ্জামান চৌধুরী বলেন, চেয়ারম্যান এরশাদ রংপুর-২ আসনে তাকেই দলীয় মনোনয়ন দিয়েছেন। জিয়াউদ্দিন বাবলু বহিরাগত প্রার্থী। নেতা-কর্মী ও লাঙ্গলভক্তরা বাবলুকে দলীয় প্রার্থী হিসেবে মানতে একেবারেই নারাজ।

বাংলা৭১নিউজ/আইজে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com