বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি

রংপুরে প্রথম দিনে ৪২ জনের নমুনা সংগ্রহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রংপুর)প্রতিনিধি: রংপুর মেডিকেল কলেজে করোনাভাইরাস শনাক্তকরণ পরীক্ষার প্রথম দিনে ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুর থেকে রাত পর্যন্ত বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলাসহ হোম কোয়ারেন্টাইনে থাকা ৪২ জনের শরীরের নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে ১০ জন নারী ও ৩২ জন পুরুষ।

মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের মুখপাত্র ডা. এম এ আজিজ জানান, বৃহস্পতিবার দুপুরের পর থেকে নমুনা সংগ্রহের কাজ শুরু হয়। রাত ১০টা পর্যন্ত বিভাগের বিভিন্ন স্থান থেকে ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। কলেজের মাইক্রোবায়োলজি বিভাগে বসানো পিসিআর মেশিন দিয়ে এসব নমুনা পরীক্ষা করা হবে।

এদিকে রংপুর বিভাগের আট জেলার কোনো রোগীর শরীরে করোনা আক্রান্তের উপসর্গ দেখা দিলে নিজ নিজ এলাকার হাসপাতাল ও সিভিল সার্জনসহ প্রয়োজনীয় নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

রংপুরের রোগীদের জন্য রমেক হাসপাতালের করোনা ইউনিটের হটলাইন নম্বর (০১৭১২-১৭৭২৪৪)। এছাড়াও রংপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ের নম্বর (ফোন- ০৫২১ ৬২১৫০ অথবা ০১৭১৮-৫৬২১৭২), রংপুর মেট্রোপলিটন পুলিশ কন্ট্রোল রুম (ফোন- ০৫২১ ৫৭০০৬৬ অথবা ০১৭৬৯-৬৯৫৪০০)।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com