রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

রংপুরকে ১২৬ রানের টার্গেট দিল খুলনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০১৬
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি আসরে সম্প্রতি জিতেই চলছে খুলনা টাইটান্স। বিপিএলের ২৩ তম ম্যাচে আজ রংপুর রাইডার্সের মুখোমুখি হয়েছে মাহমুদউল্লার খুলনা।

দ্বিতীয়পর্বে চট্টগ্রামে আজ শেষ দিন। চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে আজ টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে সুবিধা করতে পারেননি তারা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করেছে খুলনা টাইটান্স। জয়ের জন্য রংপুর রাইডার্সকে করতে হবে ১২৬ রান।

খুলনার হয়ে ব্যাট হাতে আজ কেউ সেভাবে জ্বলে উঠতে পারেননি। টপঅর্ডার ও মিডলঅর্ডার ব্যাটসম্যানরা ঠিকমতো দাড়াতে না পারায় দলীয় সংগ্রহ খুব বড় করতে পারেনি খুলনা। দলীয় ১৩ রানের মাথায় ব্যক্তিগত ১০ রান করে সাজঘরে ফেরেন আবদুল মজিদ। আরেক ওপেনার আন্দ্রে ফ্লেচার আউট হন ৮ রানে।

খুলনার হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৩২ রান আসে তৈয়বুর রহমানের ব্যাট থেকে। এছাড়ার শেষদিকে ২২ রান করে রানআউটের খড়গে কাটা পড়েন আরিফুল হক। আর আগে ২৭ রানে আউট হন ওয়েসেলস।

বল হাতে রংপুরের হয়ে আরাফাত সানি, শহীদ আফ্রিদি ও রুবেল হোসেন দুটি করে উইকেট নেন।

দু’দলের প্রথম মুখোমুখিতে বড় জয় পেয়েছিল রংপুর। তাই এ ম্যাচে প্রতিশোধ নিতে চাইবে খুলনা। তাদের সাম্প্রতিক ফর্মের বিপরীতে জয়ের জন্য সেরাটা দেওয়ার চেষ্টায় থাকবে নাঈম ইসলামের রংপুর।

চলতি আসরে এখনপর্যন্ত ছয় ম্যাচে পাঁচ জয় ও মাত্র একটি হারে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে খুলনা। শেষ ম্যাচে তারা শাক্তিশালী ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে সবার ওপরে জায়গা করে নেয়। তাই আত্মবিশ্বাসেও বেশ টগবগে রয়েছে দলটি।

টানা জয়ে খুলনা টেবিলের শীর্ষে থাকলেও খারাপ অবস্থা নেই রংপুর শিবিরেও। পাঁচ ম্যাচে চার জয় ও এক হারে তৃতীয় অবস্থানে দলটি। আজ খুলনাকে হটিয়ে শীর্ষে জায়গা করে নেওয়ার সুযোগ রয়েছে মোহাম্মদ শাহজাদ-শহীদ আফ্রিদিদের।

রংপুর একাদশ:
মোহাম্মদ শাহজাদ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, লিয়াম ডসন, নাঈম ইসলাম, শহীদ আফ্রিদি, জিয়াউর রহমান, আনোয়ার আলী, সোহাগ গাজী, আরাফাত সানি ও রুবেল হোসেন।

খুলনা একাদশ:
আন্দ্রে ফ্লেচার, মাহমুদুল্লাহ, আবদুল মজিদ, শুভাগত হোম, অলক কাপালি, বেনি হোয়েল, আরিফুল হক, তাইবুর রহমান, শফিউল ইসলাম, মোশাররফ হোসেন ও জুনায়েদ খান।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com