শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

যৌন হয়রানি থেকে বাঁচতে ইজিবাইক থেকে লাফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬
  • ১২৪ বার পড়া হয়েছে

ময়মনসিংহের গৌরীপুরে যৌন হয়রানি থেকে রক্ষা পেতে চলন্ত ইজিবাইক থেকে লাফিয়ে পড়লেন এক এইচএসসি পরীক্ষার্থী (১৮)। গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।
আহত ওই তরুণী গৌরীপুর উপজেলার শাহগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ থেকে চলতি উচ্চমাধ্যমিক পরীক্ষায় অংশ নিচ্ছেন। গুরুতর আহত হওয়ায় সামনের পরীক্ষাগুলো দিতে পারবেন কি না, তা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।
যৌন হয়রানির অভিযোগে গত বুধবার রাতে পরিবারের সহায়তা নিয়ে মোস্তফা, রনি ও হিরা নামের তিন পরিচিত ব্যক্তির নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও দুজনকে আসামি করে গৌরীপুর থানায় মামলা করেছেন ওই তরুণী।
মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, আহত তরুণীর বাড়ি গৌরীপুরের একটি গ্রামে। গত মঙ্গলবার তিনি স্থানীয় একটি বাজারে যান। দুপুরে বাড়ি ফিরতে একটি খালি ইজিবাইকে ওঠেন। চালক মোস্তফা আর কোনো যাত্রী না তুলে চালানো শুরু করেন। খনিকটা দূরে যাওয়ার পর তাতে উপজেলার খালিজুড়ী গ্রামের পরিচিত রনি, পাগলা গ্রামের হিরা ও অজ্ঞাতনামা দুই তরুণ ওঠেন। এরপর যৌন হয়রানি শুরু করেন তাঁরা। তরুণীর চিৎকারেও চালক ইজিবাইক থামাননি। একপর্যায়ে আত্মরক্ষায় লাফিয়ে পড়েন তরুণী। স্থানীয় লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com