বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

যৌন ব্যবসায় লিপ্ত থাকায় অভিনেত্রী গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ জুন, ২০১৬
  • ৭৯ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

বাংলা৭১নিউজ, ডেস্ক: যৌন ব্যবসায় লিপ্ত থাকার অভিযোগে দুই উঠতি অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। মু্ম্বাইয়ের গড়গাঁওয়ের একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়।

এই দুই অভিনেত্রীর মধ্যে একজন টিভি ক্রাইম শো ‘সাবধান ইন্ডিয়া’য় অভিনয় করেন। অন্যজন মারাঠি অভিনেত্রী। তবে তাদের নাম প্রকাশ করা হয়নি। এই চক্রের মূল হোতাকে খুঁজছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, এই দুই অভিনেত্রী ছাড়াও আরো অনেক অভিনেত্রীই এই যৌন ব্যবসায় লিপ্ত রয়েছেন। তবে এখনো সবার পরিচয় পাওয়া যায়নি।

অভিযানের নেতৃত্বে ছিলেন অমিত জালাল। তিনি বলেন, ‘গোপন সূত্রে যৌন ব্যবসা সম্পর্কে খবর পেয়ে আমরা একটি ফাঁদ তৈরি করি। আমরা চেয়েছিলাম সাইরা এবং আসারাফ ইলিয়াস আমানকে গ্রেপ্তার করতে। ওই সময় এ বিষয়ে জড়িত থাকায় তাদেরকেও (দুই অভিনেত্রী) গ্রেপ্তার করি।’

পুলিশের মতে, এই চক্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে মডেল এবং অভিনেত্রীদের ছবি প্রকাশ করে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করত। এরপর সবকিছু পাকাপোক্ত হলে তবেই অভিনেত্রী, মডেলদের গ্রাহকের নির্দিষ্ট জায়গায় পাঠিয়ে দিত। এ জন্য ক্লায়েন্টদের কাছ থেকে ৫০ হাজার থেকে ১ লাখ রুপি পর্যন্ত নিত তারা।

এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। ধারণা করা হচ্ছে শোবিজ অঙ্গনের আরো কারা এর সঙ্গে জড়িত রয়েছেন খুব শিগগিরই তা বেড়িয়ে আসবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com