শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

যৌতুকের মামলায় আইনজীবী কারাগারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৩ মে, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: স্ত্রীর করা যৌতুকের মামলায় সুপ্রিম কোর্টের আইনজীবী মো. সাজ্জাদ হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু নাছের মো. জাহাঙ্গীর আলম আসামির স্থায়ী জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এদিন জামিনে থাকা আসামি আদালতে আত্মসমর্পণ করে স্থায়ী জামিন আবেদন করেন। অপরদিকে মামলার বাদী জামিনের বিরোধীতা করে আদালতে শুনানি করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করে ওই আদেশ দেন।

শুনানিতে মামলার বাদী বলেন, আসামি আগের বিয়ের কথা গোপন করে তাকে বিবাহ করেছেন। জামিন পাওয়ার পর মামলা তুলে নেওয়ার জন্য তার পিতা ও তাকে হুমকি দিচ্ছেন।

আদালত সূত্র জানায়, আসামি ঢাকা আইনজীবী সমিতিরও একজন সদস্য। অপরদিকে মামলার বাদী ইসমত আরাও সমিতির একজন সদস্য (আইনজীবী)। ২০১৬ সালের ১৯ আগস্ট বাদী ও আসামির বিয়ে হয়। ওই সময় সাজ্জাদকে ৩ লাখ টাকা যৌতুক দেয়া হয়। বিয়ের কিছুদিন পর আরও ২৬ লাখ টাকা যৌতুক দাবি করেন আসামি।

যা দিতে অস্বীকার করায় আসামি বাদীকে মারধর করেন। যৌতুক চেয়ে মারধরের অভিযোগে ২০১৭ সালের ২২ অক্টোবর রাজধানীর সূত্রাপুর থানায় স্বামীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন ইসমত আরা। এরপর আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরে ১৩ দিন কারাভোগের পর গত বছরের ১৩ নভেম্বর এ মামলায় জামিন পান আসামি।

এদিকে তদন্ত শেষে চলতি বছরের ৩১ জানুয়ারি আদালতে এ মামলার চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সূত্রাপুর থানার এসআই গোলাম হোসেন খান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com