শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি

যৌতুকের জন্য দ্বিতীয় স্ত্রীকেও হত্যা, শ্বশুর-শাশুড়ী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ১৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, তালুকদার মোঃ কামাল, আমতলী (বরগুনা) প্রতিনিধি: যৌতুকের জন্য প্রথম স্ত্রী মনিরাকে হত্যার এক বছরের ব্যবধানে এবার দ্বিতীয় স্ত্রী আমেনাকে (২৩) পিটিয়ে শ্বাস রোধ করে হত্যা করেছে যৌতুক লোভী স্বামী মেহেদি হাসান আকন (২৫)। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে গুলিশাখালী ইউনিয়নের উত্তর কলাগাছিয়া গ্রামে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

আমেনার পরিবার সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ৩০ সেপ্টম্বর প্রথম স্ত্রী মনিরাকে হত্যার ৩ মাসের মাথায় আমতলী পৌরসভার ১নং ওয়ার্ডের মো: হানিফ হাওলাদারের মেয়ে আমেনার সাথে গুলিশাখালী ইউনিয়নের উত্তর কলাগাছিয়া গ্রামের আলমগীর আকনের ছেলে মেহেদি হাসান আকন (২৫) এর বিয়ে হয়।

বিয়ের সময় আমেনার বাবা যৌতুক হিসেবে তাদের সংসারের সকল মালামাল দিয়ে দেয়। বিয়ের ৩ মাসের মাথায় যৌতুক লোভী স্বামী মেহেদি হাসান আমেনাকে তার বাবার বাড়ী থেকে স্বর্নের চেইন, কানের দুল এবং নগদ ১ লাখ টাকা আনার জন্য চাপ দেয়। এ টাকা দিতে অস্বীকার করায় আমেনাকে স্বামী মেহেদি হাসান ৩১ ডিসেম্বর ব্যাপক মারধর করে। মারধরের পরের দিন ২০১৮ সালের ১ জানুয়ারি আমেনা তার বাবার বাড়ী চলে যান।

এর মধ্যে মেহেদি তার স্ত্রী আমেনার কোন খোঁজ খবর নেয়নি। ৩ মাস ধরে বাবার বাড়ীতে থাকার পর ৮ এপ্রিল রবিবার বিকেল আড়াইটার সময় স্বামী মেহেদি হাসান এবং আমেনার মামা শ্বশুর ইসমাইল আমেনার বাবার বাড়ী উপস্থিত হয়ে তাকে নিয়ে যাওয়ার কথা জানালে সে আর কোন প্রতি উত্তর না করে আমেনা তার  স্বামী এবং মামা শ্বরের সাথে স্বামীর বাড়ী চলে যান।

২২ ঘন্টার ব্যবধানে পরের দিন সোমবার দুপুর সাড়ে ১২টার সময় বাড়ীর পাশের একটি মূগ ডাল ক্ষেতে আমেনার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পুলিশ এবং এলাকা বাসীর ধারণা, আমেনাকে যৌতুকের জন্য পিটিয়ে  এবং শ্বাস রোধে হত্যা করে বাড়ির ২শ’ গজ দুরে ডাল ক্ষেতে ফেলে রেখেছে।

উদ্ধারকারী পুলিশের এএসআই মো: সিদ্দিকুর রহমান জানান, নিহত আমেনার দুই ঠোটে, উরুতে, হাঁটুতে আঘাতের চিহ্ন এবং গলায় ওড়না পেচানো ছিল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com