সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

যে শর্ত মানলে হারানো স্বর্ণের ফোন ফিরে পাবেন উর্বশী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখতে গিয়ে স্বর্ণের আইফোন হারিয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম থেকে ফোনটি হারান তিনি। থানায় অভিযোগ জানানোর পর হারানো ফোন ফিরে পেতে পুরস্কার ঘোষণা করেন এই অভিনেত্রী।

অবশেষে ফোনের হদিস মিলেছে। কিন্তু ফোনটি ফিরে পেতে হলে একটি শর্ত পূরণ করতে হবে উর্বশীকে। এ অভিনেত্রীকে পাঠানো একটি ই-মেইলে এমনটা দাবি করেছেন এক ব্যক্তি। মেইলের স্ক্রিন শট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে এসব তথ্য জানিয়েছেন উর্বশী।

ওই ব্যক্তি উর্বশীকে লিখেছেন, ‘আপনার ফোন আমার কাছে আছে। আপনি যদি ফোনটি ফেরত পেতে চান, তবে আপনাকে ক্যানসার আক্রান্ত আমার ভাইকে সাহায্য করতে হবে।’

এর আগে উর্বশী তার এক্স (টুইটার) অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে ফোন হারানোর কথা জানান। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম থেকে আমার ২৪ ক্যারেট সোনার আইফোনটা হারিয়ে গেছে। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত দ্রুত সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’

উর্বশী তার এই পোস্ট আহমেদাবাদ পুলিশকেও ট্যাগ করেন। পরে পুলিশের পক্ষ থেকে বিস্তারিত তথ্য চাওয়া হয়। পরবর্তীতে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন উর্বশী।

গত ১৪ অক্টোবর নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান ক্রিকেট দল। এ ম্যাচ দেখতে বলিউডের অনেক তারকাই স্টেডিয়ামে গিয়েছিলেন। আর সেখানেই নিজের দামি ফোনটি খোয়ান উর্বশী।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার দখলে। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com