সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি

যে কারণে সালমানের পার্টিতে যাননি শাহরুখ-আমির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বহু বছর ধরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন শাহরুখ খান, আমির খান ও সালমান খান। তিন খানই যে যার জায়গা থেকে সেরার সেরা। অভিনয়ের পাশাপাশি তাদের বন্ধুত্ব নিয়েও বলিউডে বহু চর্চা হয়েছে। এখনো হচ্ছে। তিন সুপারস্টারের মধ্যে বিভিন্ন সময়ে কিছু ঝামেলার সৃষ্টি হলেও নিজেদের ঘনিষ্ঠ বন্ধু বলিই সর্বসমক্ষে দাবি করেন তারা।

তবু সম্প্রতি একটি ঘটনা আবার এই তিন খানের মধ্যকার অশান্তি ও দূরত্বের জল্পনাকে উস্কে দিয়েছিল। যে ঘটনার সূত্রপাত সালমানের জন্মদিনের পার্টি থেকে। গত ২৭ ডিসেম্বর ছিল তার ৫৪তম জন্মদিন। এই উপলক্ষে জমকালো এক পার্টি দিয়েছিলেন বলিউডের সুলতান। সেই পার্টিতে ছিলেন ক্যাটরিনা, জ্যাকলিন, সোনাক্ষী, অনিল কাপুর ও সুস্মিতা সেন। কিন্তু দেখা মেলেনি শাহরুখ ও আমিরের।

তারপর থেকেই বলিউডে ফিসফাস, ‘তিন খানের মধ্যে কি তবে আবার কোনো ঝামেলা? নিন্দুকদের সেসব ফিসফাস বন্ধ করে দিলেন সালমান নিজেই। জানালেন, প্রিয় দুই বন্ধু কেন তার পার্টিতে আসেননি। ঘটনা হচ্ছে, ওই সময় ভোজপুরি সুপারস্টার রবি কিষানের সঙ্গে একটি টকশোতে অংশ নিতে পটনা গিয়েছিলেন শাহরুখ। অন্যদিকে ‘ঠগস অব হিন্দুস্থান’-এর প্রচারে আমির খান উড়ে গিয়েছিলেন চীনে।

তাই বলে বন্ধুর জন্মদিনের সেলিব্রেশন থেকে বাদ পড়েননি অন্য দুই বন্ধু শাহরুখ-আমির। ঘনিষ্ঠ দুই বন্ধু তার পার্টিতে থাকতে পারবেন না জেনে শাহরুখের মান্নাতের বাড়িতে নিজের জন্মদিনের অগ্রিম পার্টির আয়োজন করেছিলেন সালমান। সেই প্রাইভেট পার্টিতে উপস্থিত ছিলেন আমির খানও। আর এমন চমকপ্রদ খবর জানিয়ে নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিলেন ‘বলিউড ভাইজান’ সালমান খান।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com